Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রেহাম খানকে ব্যবহার করছেন নওয়াজ -মোশাররফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৮, ৫:৩৩ পিএম


পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার ও পিটিআই প্রধান ইমরান খানের সঙ্গে রেহাম খানের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। রেহাম খান তার জীবনভিত্তিক এক আত্মজীবনী লিখেছেন। তা সেই বইয়ের পাণ্ডুলিপির একাংশ ফাঁস হয়ে গেছে অনলাইনে। তাতেই সাড়া ফেলে দিয়েছে পাকিস্তানে। সেই আত্মজীবনী নিয়ে এবার রেহাম খানের সঙ্গে বাগযুদ্ধে জড়িয়েছেন পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট ও সেনাপ্রধান পারভেজ মোশাররফ।
রেহাম খানের বিরুদ্ধে ট্যুইট করে সাবেক এ সেনাপ্রধান বলেছেন, ‘নারীদের এত কথা বলা উচিত নয়।’ এতে ব্যাপক ক্ষিপ্ত হয়েছেন রেহাম খান। তিনি পাল্টা জবাবে জানান, নারীদের কি করা উচিত তা কি উনি (পারভেজ মোশাররফ) বলবেন?
নিজের লেখা আত্মজীবনীতে রেহাম খান বেশ কিছু বিস্ফোরক তথ্য প্রকাশ করেছেন বলে জানা গেছে। যা বুঝতে পেরেই পারভেজ মোশাররফ না কি রেহাম খানকে টার্গেট করেন। কি সেই বিস্ফোরক তথ্য তা এখনও না জানা গেলেও বইটি প্রকাশের আগেই বিতর্কের ঝড় উঠেছে পাকিস্তানে। ফলে কয়েকবার খুনের হুমকিও পাইয়েছেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান।
পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ অভিযোগ করে বলেন, দুর্নীতির দায়ে পদচ্যুত পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের দল পাকিস্তান মুসলিম লীগের সমর্থক রেহাম। তাই নওয়াজের অ্যাজেন্ডাকে সামনে রেখে আত্মজীবনী লিখেছেন তিনি। সাবেক স্বামী ইমরান খানকে অপমান করতেই রেহামের এই পদক্ষেপ।
ট্যুইটে মোশাররফ স্পষ্ট জানান, নওয়াজ শরিফ রেহাম খানকে ব্যবহার করছেন। আর নওয়াজের কথা মতই নিজের আত্মজীবনীতে ভুল তথ্য দিচ্ছেন রেহাম। যা নারীদের মানায় না।
এই অভিযোগগুলো অস্বীকার করেই রেহাম খান জানান, কীভাবে পারভেজ মোশাররফ নারীদের নিয়ে এই কথা বলতে পারেন? নারীরা কেন স্পষ্ট কথা বলতে পারবে না? নারীদের উপরই কেন রক্ষণশীলতা? সূত্র : ডন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওয়াজ -মোশাররফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ