Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপির মাথাব্যথা নেই -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৮, ৭:৫৪ পিএম | আপডেট : ১১:২৪ এএম, ১৮ জুন, ২০১৮

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য কিংবা চিকিৎসা নিয়ে বিএনপির মাথাব্যথা নেই। তাদের মাথাব্যথা হচ্ছে ঈদের পর সর্বাত্মক আন্দোলনের ঘোষণা কার্যকর করার জন্য একটা ইস্যু তৈরি করা। সিএমএইচ’র চেয়ে ভালো চিকিৎসা দেশে আর কোথাও নেই। এটা চ্যালেঞ্জ করে বলতে পারি। সেখানে বেগম জিয়া কেন যেতে চান না?

রোববার বিকেলে কুমিল্লার পদুয়ার বাজার সংলগ্ন উত্তর রামপুর এলাকায় কুমিল্লা-নোয়াখালী মহাসড়ক পরিদর্শন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কারাগারে বেগম জিয়া প্রথম শ্রেণির মর্যাদা পাচ্ছেন। সেখানে বেগম জিয়া ব্যক্তিগত গৃহপরিচারিকা পেয়েছেন যা পৃথিবীর কোনো কারাগারে নেই। মির্জা ফখরুল কারাগার নিয়ে যেসব কথা বলছেন তা কি তিনি দেখেছেন? প্রমাণ ছাড়া এসব অভিযোগ গ্রহণযোগ্য নয়।

বিএনপি নেতা মওদুদ আহমদকে বাড়ি থেকে মতবিনিময় করতে যেতে দেয়া হয়নি প্রসঙ্গে মন্ত্রী বলেন, মওদুদ সাহেবের গণতন্ত্র সকাল ১০টার মধ্যে ভোট শেষ। তিনি আন্দোলনের ইস্যু খুঁজতে গিয়ে নাটক করেছেন।

এ সময় সওজ-কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনির হোসেন পাঠান, কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী অরুন আলো চাকমা, নির্বাহী প্রকৌশলী মোফাজ্জল হায়দার, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার এনামুল হক মিয়াজী, সওজ, জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

১৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ