Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালাহকে নিয়ে ফের অনিশ্চয়তায় মিশর

স্পোটর্স ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৮, ১:০৩ পিএম

বলা হয়েছিল রাশিয়া ম্যাচে নামবেন তিনি। কোচ হেক্টর কুপারও সেরকমই আশার কথা শুনিয়েছিলেন। কিন্তু যে অবস্থা, তাতে বিশ্বকাপে খেলতে নামা আরও দীর্ঘায়িত হতে পারে মোহম্মদ সালাহর।

তিনি যে ফিট নন, সেটা বোঝা গিয়েছে রবিবার অনুশীলনের সময়ই। সালাহ যে হাত ভাল করে নাড়াতে পারছেন না, সেটা বোঝা গেছে। এদিন অনুশীলনের ‘‌বিব’‌ পরতে গিয়ে রীতিমতো হিমশিম খেয়ে গিয়েছিলেন তিনি। হাত গলাতে পারছিলেন না। শেষে সতীর্থদের সাহায্যে পরেন। বল নিয়ে হালকা অনুশীলন বাদে আর কিছু করতে দেখা যায়নি তাকে।

মিশরের কোচ বলেছিলেন, রাশিয়া ম্যাচে সালা নামছেনই। কিন্তু এখনও মিশরের ডাক্তার অথবা ফিজিওর তরফে সেরকম কোনও কথা শোনা যায়নি। পাশাপাশি অভিযোগ উঠছে, দেশের জন্য সালাজকে জোর করে খেলানোর চেষ্টা চলছে না।‌

বিব পরা দেখে এটা মনে হতেই পারে যে কাঁধের ওপরে যাতে অতিরিক্ত চাপ না পড়ে, তাই সালাহকে সতীর্থরা সাহায্য করছিলেন। আবার একইসঙ্গে এটাও মনে হতে পারে, সালাহ এখনও পুরো সুস্থ নন। সব মিলিয়ে সালাহ এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।‌



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালাহ

১৮ অক্টোবর, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ