Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খালেদার চেয়ে এরশাদই আমার যোগ্য প্রতিদ্বন্দ্বী -অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৮, ১:৪১ পিএম

নিজের নির্বাচনী এলাকায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চেয়ে হুসেইন মুহম্মদ এরশাদকেই বেশি যোগ্য প্রতিদ্বন্দ্বী মনে করছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। আগামী জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে তিনি বলেন— পরিকল্পনা নেই, তবে দল যদি চায় তাহলে নির্বাচনে অংশ নেবো।

ঈদুল ফিতরের ছুটি শেষে সোমবার সচিবালয়ে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অতীতের যে কোনো সময়ের তুলনায় এবার মানুষ স্বাচ্ছন্দ্যে ঈদুল ফিতর উদযাপন করেছে। আগামী নির্বাচনে ব্যক্তিগতভাবে অংশ নেয়ার পরিকল্পনা নেই আমার। তবে দল সিদ্ধান্ত দিলে অংশ নেব।

মন্ত্রী বলেন, আমার নির্বাচনী আসনে খালেদা জিয়া এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নামও শোনা যাচ্ছে, তারা নির্বাচনে অংশ নেবে। আমি খালেদা জিয়ার চেয়ে এরশাদকে বেশি যোগ্য প্রতিদ্বন্দ্বী মনে করছি। কারণ এরশাদের আমলে সিলেটে বেশ কিছু উন্নয়ন হয়েছে।
এর আগে মন্ত্রী একাধিকবার আসছে জাতীয় নির্বাচনে অংশ নেবেন না বলে সাফ জানিয়ে দেন। তবে তিনি তার এমন বক্তব্যের পর উল্লেখ করেছিলেন, যদি প্রধানমন্ত্রী চান তাহলে সেটা ভিন্ন কথা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী

২৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ