Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনাইমুড়ীতে শিশু ধর্ষণ, কিশোর গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৮, ৩:০২ পিএম

টিভি দেখতে দেওয়া হবেনা এমন ভয় দেখিয়ে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নে গত এক মাস ধরে এক শিশু (৫) কে ধর্ষণ করার অভিযোগ উঠেছে ইউনুছ আহমদ সিয়াম (১৬) নামের এক কিশোরের বিরুদ্ধে। অভিযুক্ত সিয়ামকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত ইউনুছ আহমদ সিয়াম দেওটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামের দক্ষিণ আমিরাবাদ পাটোয়ারী বাড়ীর মো. মিলনের ছেলে। সে আমিরাবাদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, গত এক মাস আগ থেকে একই বাড়ীর ফুহাদুল ইসলাম (৭) কে তার কাকা ইউনুছ আহমদ সিয়াম তাদের ঘরে এসে প্রাইভেট পড়ানো শুরু করে। ওইসময় ফুয়াদের সাথে তার ছোট বোন (৫) ও এসে স্বরবর্ণ ব্যঞ্জন বর্ণ পড়ত। প্রাইভেট শুরু হওয়ার ৪দিন পর থেকে ঘরে অন্য কেউ না থাকার সুযোগে সিয়াম ফুহাদকে পড়তে দিয়ে ভিকটিমকে নিয়ে পাশের একটি কক্ষে গিয়ে দরজা জানালা বন্ধ করে দিত এবং অনেকক্ষণ পর বের হয়ে আসত। এভাবে প্রতিনিয়ত এই ঘটনা চলতে থাকে। এরমধ্যে ভিকটিম ও ফুহাদ এই ঘটনা তাদের মা-বাবাকে বলে দিবে বললে সিয়াম তাদের ঘরে গেলে টিভি দেখতে দিবেনা এবং বেশি বাড়াবাড়ি করলে মেরে পানিতে ফেলে দিবে বলে হুমকি দেয়।
এর সূত্র ধরে গত ১৪জুন বৃহস্পতিবারও সিয়াম ভিকটিমকে নিয়ে ওই কক্ষে প্রবেশ করে দরজা-জানালা বন্ধ করে দেয়। এর কিছুক্ষণ পর ভিকটিমের মা ঘরে এসে দেখে ওই কক্ষের দরজা-জানালা বন্ধ। পরে তিনি ফুহাদকে জিজ্ঞেস করলে কক্ষের ভিতরে সিয়াম ও ভিকটিম রয়েছে বলে জানায় সে। এসময় তিনি সিয়ামকে ডাক দিলে সে দ্রুত কক্ষ থেকে বের হয়ে চলে যায়। পরে তিনি ভিকটিমকে জিজ্ঞেস করলে সে প্রতিদিনে ঘটনা তার মাকে খুলে বলে। এরপর ঘটনাটি সিয়ামের পরিবারের লোকজনকে জানালে তারা এ বিষয়ে কোন ব্যবস্থা না নিয়ে উল্টো তাদেরকে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করতে থাকে। পরে নিরুপায় হয়ে রবিবার দুপুর ১২টার দিকে তারা এ বিষয়ে থানায় অভিযোগ করলে দুপুর ২টার দিকে পুলিশ অভিযুক্ত সিয়ামকে গ্রেপ্তার করে।
সোনাইমুড়ী থানার ওসি মো. নাছিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত সিয়ামকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ

২৫ নভেম্বর, ২০২১
১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ