Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

কক্সবাজার জেলা জমিয়াত সম্পাদক মাওলানা শাহাদত হোসাইনকে হত্যার হুমকি

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : কক্সবাজার শহরের মাদ্রাসা-এ-তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়ার সুপার, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক, মাদ্রাসা বোর্ড সদস্য, মাওলানা মোহাম্মদ শাহাদত হোছাইনকে গত কয়েক দিন যাবত মোবাইল ফোনে হত্যার হুমকি দিচ্ছে দুস্কৃতিকারীরা। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন জেলা জমিয়াত নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ বলেন, কয়েক দিন ধরে কিছু দুস্কৃতকারী মোবাইলে তাঁকে মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়ে আসছে। যেটা অত্যন্ত নিন্দনীয় ও গর্হিত। জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি অধ্যক্ষ কামাল হোছাইন, সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা জাফর উল্লাহ নূরী, অধ্যক্ষ জহির উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ, অধ্যক্ষ নুরুল হক মকছুদি, সুপার মনছুর আলম আজাদসহ নেতৃবৃন্দ এক বিবৃতিতে এ ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানান। নেতৃবৃন্দ জেলা সম্পাদককে হত্যার হুমকি দাতাদের গ্রেফতার ও শাস্তি দাবি জানান।
এ বিষয়ে মাওলানা শাহাদত হোছাইন বলেন, অজ্ঞাত স্থান থেকে নাম পরিচয়হীন এক ব্যক্তি তাঁকে গালমন্দ করে হত্যার হুমকি দিয়ে আসছে। এব্যাপারে কক্সবাজার মডেল থানায় তিনি একটি সাধারণ ডায়েরি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ