Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ইজিবাইক চাপায় শিশু নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৮, ৮:০৬ পিএম

নেত্রকোনা-কেন্দুয়া সড়কে মাইজকান্দি পশ্চিম পাড়া নামক স্থানে সোমবার দুপুরের দিকে ইজিবাইকের চাপায় নাফিজ মিয়া (৬) নামের এক শিশু নিহত হয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের কাউরাট শিমুলাটিয়া গ্রামের নয়ন মিয়া ঈদ উপলক্ষে স্ত্রী ও পুত্র নাফিজকে নিয়ে গত রবিবার একই ইউনিয়নের মাইজকান্দি গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। গতকাল সোমবার দুপুরের দিকে শিশু নাফিজ বাড়ি থেকে বের হয়ে খেলা ধূলা করতে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী ইজিবাইক তাকে চাপা দিলে সে মারাত্মক আহত হয়। পরিবারের লোকজন তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী সড়ক দূর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইজিবাইকটিসহ চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ