Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

তিন দিনে ১০০ কোটি ক্লাবে ‘রেইস থ্রি’

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

প্রথম দিনে ‘রেইস থ্রি’র ২৯.১৭ কোটি রুপি আয় দেখে সালমান খানের ভক্তরা কিছুটা নিরাশ হয়ে পড়েছিল। কিন্তু দ্বিতীয় দিনের ৩৮.১৪ কোটি রুপি আয়ে যেমন একটি নতুন রেকর্ড সৃষ্টি হয়েছে। এটি সালমান অভিনীত ফিল্মগুলোর ক্ষেত্রে দ্বিতীয় দিনের সর্বোচ্চ আয়। দুই দিনের আয়ে ফিল্মটি এখন শুধু ‘সুলতান’ (৭৩.৮৬ কোটি রুপি), ‘প্রেম রতন ধন পায়ো’ (৭১.৩৮ কোটি রুপি) এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর (৬৯.৪০ কোটি রুপি) পিছে আছে। আর সর্বশেষ তৃতীয় দিনের ৩৯.১৬ কোটি রুপি আয়ে ফিল্মটি ১০০ কোটি ক্লাবের অন্তর্ভুক্ত হল। ফিল্মটির সপ্তাহান্তের আয় ১০৬.৪৭ কোটি রুপি।
রেমো ডি’ সুজা পরিচালিত অ্যাকশন থ্রিলার ফিল্মটিতে সালমান ছাড়াও অভিনয় করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, ববি দেওল, অনিল কাপুর, সাকিব সেলিম, ফ্রেডি দারুওয়ালা, ভিকি কৌশল, সোনাক্ষি সিনহা এবং অমিত সাধ। ফিল্মটি ১৫০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে। এর সিংহভাগই উঠে এসেছে রেকর্ড সৃষ্টিকারী ১৩০ কোটি রুপি স্যাটেলাইট প্রদর্শন সত্ত¡ থেকে। এর আগে এই রেকর্ডটি (১১০ কোটি রুপি) ছিল আমির খানের ‘দাঙ্গাল’-এর।
সাইফ আলি খানের অভিনয়ে ‘রেইস’ সিরিজের প্রথম দুটি পর্ব যথাক্রমে মুক্তি পেয়েছে ২০০৮ এবং ২০১৩তে। ‘রেইস থ্রি’ ফিল্মটি দিয়ে সালমান পরিবেশক হিসেবে আত্মপ্রকাশ করে নতুন একটি মাইলফলক স্থাপন করলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন