Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়র নাছিরের ঈদের শুভেচ্ছা বিনিময়

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : নগরীর আন্দরকিল্লাস্থ বাসভবন মোহাদ্দেস ভিলায় ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামের সর্বস্তরের নাগরিক, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক, লেখক, সংস্কৃতিকর্মী, বিভিন্ন রাজনৈতিক ও দলীয় নেতাকর্মীরা এতে শরিক হন। ঈদের শুভেচ্ছা বিনিময়কালে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিয়ে মানুষে মানুষে সম্প্রীতি সৌভ্রাতৃত্ব ও সৌহাদ্য প্রতিষ্ঠার মধ্যদিয়ে সমাজ থেকে বৈষম্য দূর হবে। শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নিজাম হাজারী, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবুর রহমান, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রামের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন, আইইবি চট্টগ্রাম কেন্দ্রের সম্মানি সম্পাদক প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী, সৈয়দ উমর ফারুকসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দ্রæত সড়ক সংস্কারের নির্দেশ
সাম্প্রতিক সময়ে অতিবর্ষণে ক্ষতিগ্রস্ত নগরীর রাস্তাঘাট দ্রæত মেরামতের নির্দেশ দিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ মঙ্গলবার থেকে সিটি কর্পোরেশনের নিজস্ব এ্যাসফল্ট প্ল্যান্টের মাধ্যমে সিটি কর্পোরেশনের ৯টি ভিভিশনে এ কাজ শুরু হবে। গতকাল সোমবার কর্পোরেশনের প্রকৌশলীদের সাথে এক বৈঠকে মেয়র এ নির্দেশ দেন। বৈঠকে সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমেদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী (অতি: দা:) রফিকুল ইসলাম, তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোঃ আবু ছালেহ, আনোয়ার হোসেন, মনিরুল হুদা, কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। বৈঠকে মেয়র অতিবর্ষনের ফলে নগরীর ৪১টি ওয়ার্ডে রাস্তার ক্ষয়ক্ষতি এবং করণীয়াদি সম্পর্কে প্রকৌশলীদের নিকট জানতে চান। এদিকে মেয়র বিশ্বকাপ ফুটবল-২০১৮ দেখার সুবিধার্থে বান্ডেল সেবকদের একটি টিভি উপহার দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ