Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা লক্ষ্মীপুর লঞ্চ সার্ভিস চালুর দাবি মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : ঢাকা টু লক্ষ্মীপুর মেঘনা নদীর নৌ-পথে দ্রæত লঞ্চ সার্ভিস চালুর দাবিতে লক্ষ্মীপুর মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১ টার সময় ঢাকা টু ল²ীপুর লঞ্চ সার্ভিস পরিষদের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধণ শেষে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।
ঢাকা টু ল²ীপুর লঞ্চ সার্ভিস পরিষদের আহŸায়ক এ্যাডভোকেট আবদুস সাত্তারের নেতৃত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, সমন্বয়কারী আরিফুর রহমান, এ্যাডভোকেট শামছুল ইসলাম প্রমূখ।
মানববন্ধনে বক্তার বলেন, নৌ-পথে ল²ীপুরের মানুষ ঢাকায় যেতে অন্য জেলা চাঁদপুর যেতে হয়। এতে যাতায়াতে সময় বেশি লাগে। ল²ীপুরের মজুচৌধুরীর হাটে নৌ-বন্দর এলাকায় লঞ্চ সার্ভিস চালু হলে তা আরো কমে যাবে। এতে এ জেলার অর্থনীতি আরো সমৃদ্ধ হবে। তাই ঢাকা টু ল²ীপুর লঞ্চ সার্ভিস দ্রæত চালুর দাবি জানান তারা।
এ সময় মানববন্ধনে শিক্ষক, আইনজীবী, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্ধসহ বিভিন্ন শ্রেণী পেশার সচেতন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ