Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সঙ্গীত নিয়ে আরেক ধাপ এগোলেন সোনাক্ষি সিনহা

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০০ এএম


সোনাক্ষি সিনহাকে আগামীতে ‘হ্যাপি ফির ভাগ যায়েগি’ ফিল্মে দেখা যাবে। পাশাপাশি তিনি তার সঙ্গীতের প্রতি ভালবাসাকে আরেক ধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন। তেনে এরই মধ্যে একটি গানের রিয়েলিটি শোতে বিচারকের দায়িত্ব পালন করেছেন এবং কম্পোজার বিশাল মিশ্র’র সঙ্গে চারটি গান রেকর্ড করেছেন। তার গানগুলো সিঙ্গল হিসেবে আগামী কয়েক মাসের মধ্যে মুক্তি পাবে। জানা গেছে গানগুলোর প্রতিটিই আলাদা আলাদা ধারার।
সোনাক্ষি তার প্রথম গান ‘আজ মুড ইশকহোলিক হ্যায়’ রেকর্ড করেছিলেন ২০১৫তে। এরপরের বছরগুলোতে তিনি তার অভিনীত চলচ্চিত্রগুলোতে যে গান ছিল সেগুলোর সঙ্গেই শুধু গুনগুনিয়েছেন। গানের প্রতি তার ভালবাসাকে তিনে আর এগিয়ে নিয়ে যেতে পারেননি। ‘ইয়ামলা পাগলা দিওয়ানা থ্রি’র একটি গান রেকর্ডের সময় বিশালের সঙ্গে সোনাক্ষির আলাপ হয়। তখনই সিদ্ধান্ত হয় সোনাক্ষি কয়েকটি একক গান গাইবেন। ধর্মেন্দ্র, সানি দেওল এবং ববি দেওল অভিনীত চলচ্চিত্রটির গান রেকর্ডের সময় থেকেই বিশাল আর সোনাক্ষি আসন্ন একক গানগুলোর অনুশীলন করে আসছিলেন। যখন সুযোগ হবে তখন স্টুডিওতে যাবেন এম সিদ্ধান্ত হয়। বিশাল জানিয়েছেন প্রথম গানটি বেরোবে আগস্টে, আর পরেরগুলো একে একে পরের মাসগুলোতে। গানগুলোর মিউজিক ভিডিও নির্মাণ করা হবে বলেও জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন