Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছেলের হাতে বাবা খুন

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০০ এএম

 

ফরিদপুর জেলা সংবাদদাতা: ফরিদপুরের ভাঙ্গায় পারিবারিক কলহের জের ধরে ছেলে শাহ আলম(১৭) এর হাতে বাবা আক্কাস শিকদার (৪৫) মর্মান্তিকভাবে খুন হয়েছে। গত সোমবার রাত ৯ টার দিকে স্থানীয় ব্রাহ্মনপাড়া গ্রামের রাস্তার উপর এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। আক্কাস শিকদার উপজেলার আজিমনগন ইউনিয়নের ব্রাহ্মনপাড়া গ্রামের গোপাল শিকদারের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। হত্যাকান্ডের পর ঘাতক পুত্র পালিয়ে যায়।এ ঘটনায় নিহতের তৃতীয় স্ত্রী জেসমিন বেগম বাদী হয়ে মঙ্গলবার ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
খবর পেয়ে ভাঙ্গা থানার এস আই শফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্বার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি(তদন্ত) মেরাজ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আসল ঘটনা উৎঘাটন করে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।এ দিকে ফরিদপুর পুলিশ সুপার জাকির হোসেন খান ঘটনাস্থল পরিদর্শন করে দ্রæত ঘাতক পুত্রকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশকে নির্দেশ দেন এবং নিহতের পরিবারের সদস্যদের যত দ্রæত তাকে গ্রেফতার করার আশ্বাস প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ