Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫, ৭ মুহাররাম ১৪৪০ হিজরী‌

নৌবাহিনী প্রধান নিযুক্ত হওয়ায় চট্টগ্রাম বন্দর চেয়ারম্যান নিজামউদ্দিনের সংবর্ধনা

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল নিজামউদ্দিন আহমেদ (ট্যাজ), ওএসপি, এনডিসি, পিএসসি, বিএন নৌ-বাহিনীর প্রধান নিযুক্ত হওয়ায় চট্টগ্রাম বন্দর সিবিএ’র পক্ষ থেকে গতকাল (রোববার) তাকে প্রাণঢালা সংবর্ধনা প্রদান করা হয়। সিবিএ’র সভাপতি আবুল মনছুর আহমেদের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর প্রধান অতিথি বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল নিজামউদ্দিন আহমেদকে সিবিএ’র বিভিন্ন কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে সিবিএ সাধারণ সম্পাদক স¦াগত বক্তব্যে বলেন, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান ৪ বছরে বন্দরের উন্নয়নের পাশাপাশি বন্দর কর্মচারীদের জন্য অবদান রেখে গেছেন। বন্দর কর্মচারীরা তা চিরদিন কৃতজ্ঞতার সাথে স্মরণ রাখবেন।
অনুষ্ঠানে সংবর্ধনার জবাবে বন্দর চেয়ারম্যান বন্দর কর্মচারীদের আন্তরিকতা ও ভালোবাসায় তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, বন্দর কর্মচারীদের ভালোবাসা তিনি আজীবন মনে রাখবেন। তিনি বন্দর কর্মচারীদের জন্য যা কিছু করেছেন তার দায়িত্ববোধ থেকে করেছেন। তিনি যে অবস্থানে গেছেন সেখান থেকেও তিনি বন্দরের উন্নয়ন এবং কর্মচারীদের উন্নয়নে কাজ করে যাবেন বলে প্রতিশ্রæতি ব্যক্ত করেন। তিনি কর্মচারীদের স্বতন্ত্র পে-স্কেল বাস্তবায়নের জন্য নিজ দায়িত্বে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
সৈয়দ মেজবাহুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিবিএ’র সহ-সভাপতি আবদুর রহমান শিকদার, যুগ্ম-সম্পাদক রফিউদ্দিন খান, আইন বিষয়ক সম্পাদক মোকাররম হোসেন, দপ্তর সম্পাদক লিয়াকত আলী, অর্থ সম্পাদক নাদের উদ্দিন পাটোয়ারী, আবুল হোসেন চৌধুরী, নাসির উদ্দিন শামীম, সঞ্চয়ন সেন, বিশ্বজিৎ দেব, শহিদুল মালিক মিরাজ, সুলতান মাহমুদ খান শাহীন, খ ম ইয়াকুব, মোস্তফা ফরিদুর রেজা, মোঃ আজিম, হুমায়ুন কবির ঢালী, রেজাউল করিম আলমগীর, মোঃ জামাল, মোঃ আকতার, মোঃ নুরনবী, মামুনুর রহমান রঞ্জু, মাসুদুল ইসলাম, সৈয়দ মোঃ আলাউদ্দিন, আমজাদ হোসেন, কামরুজ্জামান, রাবেয়া খাতুন, তন্দ্রিমা শীল, লুৎফুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ