Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বৈঠকে বসেছেন ২০ দলের নেতারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১:১৯ পিএম

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনসহ তিন সিটি নির্বাচনের কর্মপরিকল্পনা ও জোট প্রধান বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে করণীয় নির্ধারণে বৈঠকে বসেছেন ২০ দলীয় জোটের নেতারা। বুধবার বেলা ১১টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। বৈঠকে সভাপতিত্ব করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

অন্যদের মধ্যে উপস্থিত আছেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী সদস্য আব্দুল হালিম, জাতীয় পার্টির (জাফর) মহাসচিব মোস্তফা জামান হায়দার, বিজেপি চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, এনডিপি চেয়ারম্যান খন্দকার গোলাম মর্তুজা, এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, খেলাফত মজলিশের মহাসচিব আহমেদ আব্দুল কাদের, বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া, জাগপা সভাপতি রেহেনা প্রধান, কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান, লেবার পার্টি মোস্তাফিজুর রহমান ইরান, হামদাল মেহেদি, ডিএল সাইফুদ্দিন মনি, পিপস লীগের সৈয়দ মাহবুব হোসেন, জমিয়তের মুফতি মহিউদ্দিন ইকরাম, ইসলামিক পার্টির আবু তাহের চৌধুরী, ইসলামিক ঐক্যজোটের এমএ রাকিব প্রমুখ।

বৈঠকে জোটের সম্বয়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান উপস্থিত নেই। তবে তিনি কি কারণে বৈঠকে নেই, তা জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২০ দলীয় জোট

২৭ সেপ্টেম্বর, ২০১৮
৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ