Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টান্সফরমেশন এওয়ার্ড পেলেন প্রবাসী মনিরুজ্জামান

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : কানাডার আলোচিত ট্রান্সফরমেশন এওয়ার্ড এবার পেলেন বাংলদেশী প্রবাসী ব্যবসায়ী মনিরুজ্জামান। টরন্টো প্রবাসী মনিরুজ্জামানকে উদ্ভাবনী সফল ব্যবসায়ী হিসেবে এই পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়েছে। তার সাথে এই পুরস্কার আরও পেয়েছেন- গায়িকা সুশান আগলুকাকার্ক, চলচ্চিত্র পরিচালক দীপা মেহতা, রাজনীতিক ডেভিড মিশেলসহ কানাডার খ্যাতিমান ১২ জন ব্যক্তি। গত ১৫ জুন টরন্টোর গ্র্যান্ড লাইব্রেরীতে সন্মানজনক এই পুরস্কার তুলে দেয়া হয় নির্বাচিতদের হাতে। কানাডার এশিয়া প্যাসেফিক গ্রুপ লিমিটেড, বুলিয়ন মার্ট ও সিলভার-গোল্ড এক্সপ্রেসন প্রতিষ্ঠাতা মনিরুজ্জামানের বাড়ি বাংলাদেশের গোপালগঞ্জে। তিনি প্রবাসে প্রকাশিত প্রথম বাংলা পত্রিকা ‘দি প্রবাসী’র প্রধান সম্পাদক।
মনিরুজ্জামানের শিল্প প্রতিষ্ঠান প্রায় ৩০ বছর ধরে বৈশ্বিক খনিজ সম্পদ বাজারজাতকারী প্রতিষ্ঠান ‘গেøাবাল মাইনস টু মার্কেট’ হিসেবে বাণিজ্য করছে। যার কানাডিয়ান ফ্যগশীপ ব্র্যান্ড নাম বুলিয়ন মার্ট। এসব প্রতিষ্ঠানে প্লাটিনাম, স্বর্ণ, রৌপ্য ও প্যালাডিয়াম পরিশোধন ও উৎপন্ন করা হয়। মনিরুজ্জামানের বুলিয়ন মার্ট মুল্যবান ধাতবের কয়েনও উৎপাদন এবং বিক্রি করে আসছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ