Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকার বিএসএমএমইউ ও সিএমএইচকে বিতর্কিত করছে : আইনজীবীকে খালেদা জিয়া

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : কারবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ভীষণ অসুস্থ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান। তিনি বলেন, উনাকে (খালেদা জিয়া) যেখানে রাখা হয়েছে সেখানে একজন সুস্থ্য মানুষও অসুস্থ হয়ে যাবে। আর উনি তো ৭৪ উর্ধ্বো একজন বয়স্ক অসুস্থ মহিলা। গতকাল (বুধবার) বিকেলে পুরান ঢাকার নাজিমউদ্দীন রোডের কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সাথে সাক্ষাত করে এসে তিনি এসব কথা বলেন।
আহমেদ আজম খান বলেন, খালেদা জিয়ার অসুস্থতার পরও সরকারের পক্ষ থেকে চিকিৎসার কোন ব্যবস্থা না করায় তিনি উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, সরকার অযথা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) ও সিএমএইচকে বিতর্কিত করছে। ম্যাডাম বলেছেন আমি তো বিএসএমএমইউ ও সিএমএইচকে খারাপ বলিনি। এ দুটি হাসপাতাল সম্পর্কে খারাপ মন্তব্যও করিনি এবং এ সম্পর্কে আমার কোন অভিযোগও নাই। আমি বলেছি এর আগে আমি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা করিয়েছি। সেখানকার চিকিৎসকরা আমার অসুস্থতা সম্পর্কে জানে এবং আমি সেখানে কমফোর্ট ফিল (স্বাচ্ছন্দ্য বোধ) করি।
গণমাধ্যমেকে শুভেচ্ছা জানিয়েছেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। এর আগে গতকাল বিকালে খালেদা জিয়ার সাথে কারাগারে সাক্ষাত করেন তার পরিবারের সদস্যরা। বিকেল সাড়ে চারটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত তারা নাজিমমুদ্দিন রোডের পুরান কারাগারে খালেদার সঙ্গে সময় কাটান। পরিবারের সদস্যদের মধ্যে ছিলেন- খালেদা জিয়ার ভাই শামিম ইস্কান্দার, ভাতিজা অভিক ইস্কান্দার, শামিম ইস্কান্দারের স্ত্রী কানিজ ফাতিমা, ভাগিনা মোহাম্মদ মামুম ও মাসুদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ