Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নড়াইলে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে আগুন

প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : নড়াইল সদর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার ভোর রাতে উপজেলার তুলারামপুর ইউনিয়নের চাচড়া গাবতলা এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার ভোর রাতে কে বা কারা আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়ে পালিয়ে যায়। হঠাৎ আগুন দেখে স্থানীয়রা দ্রুত এসে আগুন নিভিয়ে ফেলে। পরে খবর পেয়ে পুলিশ সকালে এসে ঘটনাস্থল পরিদর্শন করে।
ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. বুলবুল হোসেনের অভিযোগ করে বলেন, স্থানীয় আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মো. টিপ সুলতানের সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে।
এদিকে, অভিযুক্ত প্রার্থী টিপু সুলতান এ অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের জনপ্রিয়তা দেখে প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী ও সমর্থকরা এ ঘটনা ঘটিয়ে আমাকে বিপদে ফেলার চেষ্টা করছে।
নড়াইল সদর থানার ওসি সুভাষ বিশ্বাস জানান, আওয়ামী লীগ প্রার্থীর পক্ষ থেকে একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ