Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চোটে পড়েছেন কোচ!

প্রকাশের সময় : ২১ জুন, ২০১৮, ১১:৩৫ পিএম | আপডেট : ১১:৩৭ পিএম, ২১ জুন, ২০১৮

তিউনিসিয়ার বিপক্ষে ২-১ গোলে জিতে ইংলিশ ফুটবলারদের ছুটিই দিয়ে দিয়েছিলেন কোচ গ্যারেথ সাউথগেট। গোটা বুধবার তাঁরা নিজেদের মতো করে কাটিয়েছেন পরিবার-পরিজনের সঙ্গে। রেপিনোতে ইংল্যান্ড দলের বেস ক্যাম্পে নিজেও ছুটির মুডে ছিলেন তিনি। সকালে ঘুম থেকে উঠেই গিয়েছিলেন জগিং করতে। এই ফাঁকে নিজের জগিংয়ের রেকর্ডটা ভাঙার ইচ্ছে হলো তার। আগে একবার ১০ কিলোমিটার জগিং করে রেকর্ডটা করেছিলেন। কিন্তু বিধি বাম। জগিং করতে গিয়ে হুমড়ি খেয়ে পড়ে কাঁধের হাড় সরিয়ে ফেলেছেন সাউথগেট।
ব্যাপারটা দুর্ভাগ্যজনক হলেও সাউথগেট এটিকে নিয়েছেন রসিকতার ছলেই, ‘আমি বোধ হয় কিছুদিন গোলের পর হাত-পা ছুড়ে উল্লাস করতে পারব না। দলের চিকিৎসক রব চক্রবর্তী আমাকে এমনটাই বলেছেন।’ সাউথগেট বরং দলের স্টাফদের ব্যাপারে চিন্তিত, ‘দেখুন তো ব্যাপারটা কেমন হলো। আমি আজকে সবাইকে ছুটি দিয়েছিলাম। মেডিকেল স্টাফদেরও ছুটি ছিল। আমি এই কাÐ ঘটিয়ে ফেলায় ওদের ছুটিটা মাটি হয়ে গেছে। কোনো মানে হয়!’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ