Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুয়ারেজের ‘জোড়া’ আনন্দ

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৮, ১১:৩৬ পিএম

দেশের জার্সিতে ম্যাচটি ছিল তার শততম। তার একমাত্র গোলে সউদী আরবকে হারিয়ে দিনটিকে স্মরণীয় করে রেখেছেন উরুগুয়ে স্ট্রাইকার লুইস সুয়ারেজ। দেশটির প্রথম খেলোয়াড় হিসেবে তিন বিশ্বকাপে গোল করার কীর্তি গড়েন সুয়ারেজ। ঐ ম্যাচ জিতে এরই মধ্যে শেষ ষোলো নিশ্চিত করেছে দেশটিও। রস্তোভ-অন-ডনে ২৩তম মিনিটের মাথায় কার্লোস সানচেসের কর্নার থেকে গোলের পর উদযাপনে জার্সির নীচে বল ঢুকিয়ে মুখে বৃদ্ধাঙ্গুলি চুষনের যে ভঙ্গি করেছিলেন সুয়ারেজ তাতে অনেকটাই আনুমান করা গিয়েছিল। ম্যাচ শেষে নিশ্চিত করলেন, আনন্দ দ্বিগুণ হচ্ছে বার্সা তারকার। তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন ৩১ বছর বয়সী।
উরুগুয়ের প্রথম খেলোয়াড় হিসেবে তিন বিশ্বকাপে গোল করার কীর্তি গড়েন সুয়ারেস। ম্যাচের পর টুইটারে লিখেন, “১০০ ম্যাচ খেলে উরুগুয়ের ইতিহাসের অংশ হতে পেরে খুশি। আবারও শেষ ষোলোয় জায়গা করে নিতে পেরে আনন্দিত... এবং আরও আনন্দিত এটা জানাতে পেরে যে, আমাদের তৃতীয় সন্তান আসছে। সবাইকে সমর্থন করার জন্য ধন্যবাদ, বিশেষ করে আমার প্রিয়জনদের।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ