Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে মাদকবিরোধী অভিযানে নিহত ২

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৮, ১১:০১ এএম | আপডেট : ৮:৪৩ পিএম, ২২ জুন, ২০১৮

ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশালে মাদকবিরোধী অভিযানে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।
নিহতরা হলেন-তারাকান্দা উপজেলার আলী হোসেন(৪৩) ও ত্রিশালের স্বপন মিয়া(৪০)।

পুলিশে দাবি, নিহতরা মাদক বিক্রির সঙ্গে জড়িত। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে।

ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান বলেন, রাত ৩টার দিকে তারাকান্দা উপজেলা সদরের ফুলপুর সড়কের পাশে কয়েকজন মাদকের চালান নিয়ে ভাগাভাগি করছেন, এমন খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখার একটি দল এবং তারাকান্দা থানা পুলিশ যৌথ অভিযান চালায়।

এসময় মাদক বিক্রেতারা পুলিশ এসেছে টের পেয়ে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাতারি গুলি বর্ষণ শুরু করেন। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে এক পর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে যায়।

তিনি বলেন, পরে এলাকায় তল্লাশি কালে আলী হোসেন নামে এক মাদক বিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে ত্রিশাল থানার ওসি জাকিউল ইসলাম বলেন, রাত সাড়ে ৩টার দিকে ত্রিশাল উপজেলার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সড়কের একটি পরিত্যক্ত ঘরে কয়েকজন মাদক বিক্রেতার অবস্থান টের পেয়ে ঘেরাও করে পুলিশ।

এসময় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে স্বপন মিয়া নামের এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, নিহত আলী হোসেনের বিরুদ্ধে হত্যা, চুরি-ডাকাতি ও মাদকসহ অন্তত ২৫টি মামলা এবং স্বপন মিয়ার বিরুদ্ধে একটি হত্যা ও মাদকের ৮টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিরোধী অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ