Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক ব্যবসা ও বাবা-মাকে মারধরে বাধা দেওয়ায় কুপিয়ে জখম, গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৮, ১:৪১ পিএম | আপডেট : ২:০১ পিএম, ২২ জুন, ২০১৮

মাদক ব্যবসা ও নিজের জন্মদাতা বাবা-মাকে মারধরে বাধা দেওয়ায় আছমত আলী (৫৫) নামের এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে মাদক ব্যবসায়ী শহিদ পালোয়ান ও তার সহযোগীরা। পরে এলাকাবাসী আছমত আলীকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

বৃহস্পতিবার মধ্য রাতে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লায় এঘটনা ঘটে। রাতেই আহত আছমত আলীর মেয়ে জামাই সেলিম পারভেজ বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা (নং-৬৪) দায়ের করলে পুলিশ মাদক ব্যবসায়ী শহিদ পালোয়ানকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত শহিদ পালোয়ান (৪৫) পৌর এলাকার মজিদপুর মহল্লার শরীফ পালোয়ানের ছেলে। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে ছিনতাই, চুরিসহ মানুষকে মারধরের একাধিক অভিযোগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহসিনুল কাদির বলেন, শহিদ পালোয়ানকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপকর্মের একাধিক অভিযোগ রয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছমত আলী বলেন, শহিদ পালোয়ান দীর্ঘদিন ধরে সাভারের বিভিন্ন মহল্লায় মাদক ব্যবসা করে আসছে। এছাড়াও সে ওই এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকা- ও অপকর্ম পরিচালনা করে। আমি ও এলাকার স্থানীয় কয়েকজন এসব অপকর্মে বাধা দিলে শহিদ পালোয়ান আমাদের হত্যার হুমকি দেয়।

বৃহস্পতিবার রাতে মজিদপুর রোড দিয়ে হেঁটে যাওয়ার পথে পুরুষ-মহিলার ডাক-চিৎকার শুনতে পাই তখন আমিসহ পথচারীরা কয়েকজনে মিলে ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে দেখি শহিদ পালোয়ান তার জন্মদাতা বাবা ও মাকে মারধর করছে। এসময় আমরা বাঁধা দিলে শহিদ পালোয়ানের নেতৃত্বে অজ্ঞাতনামা আরো ৩/৪জন সন্ত্রাসী আমাদের ওপর হামলা চালায়।

এক পর্যায়ে শহিদ পালোয়ান ও তার লোকজন আমাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। পরে আমার ডাক-চিৎকারে আশপাশের লোকজন আমাকে উদ্ধার করে রক্তাক্ত জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ