Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

পটুয়াখালীতে অতিরিক্ত যাত্রীবহনে ঢাকাগামী ২ লঞ্চকে জরিমানা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৮, ৭:০৩ পিএম

অতিরিক্ত যাত্রী বহনের অভিযোগে পটুয়াখালী-ঢাকাগামী এমভি কুয়াকাটা-১ লঞ্চকে ২৪ হাজার টাকা এবং এমভি কাজল-৭ লঞ্চকে ২২ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। ভ্রমাম্যমান আদালতের বিচারক ও পটুয়াখালী নিবার্হী ম্যাজিষ্ট্রেট অনুপ দাস আজ শুক্রবার দুপুরে এ জরিমানা করেন।
পটুয়াখালী নদী বন্দর সূত্রে জানা যায়, পটুয়াখালী থেকে শুক্রবার ৮টি লঞ্চ ঢাকার উদেশ্যে ছেড়ে গেছে। এসব লঞ্চগুলো ছিল এমভি কাজল-৭, এমভি কুয়াকাটা-১, এমভি প্রিন্স অর আওলাদ-৭, এমভি সুন্দরবন-৭, এমভি এ.আর খান-১, এমভি জামাল-৫, এমভি সত্তার খান-১ ও এমভি রাসেল-১। ঈদ শেষে কর্মস্থলে ফিরতি মানুষের চাপ থাকায় নির্ধারিত সময়ের ৪/৫ ঘন্টা আগেই দুপুর ১২টার পর থেকেই লঞ্চগুলো ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে। নির্ধারিত সময়ের ৪/৫ ঘন্টা আগেই লঞ্চগুলো ছেড়ে যাওয়ায় ভোগান্তিতে পড়েন দূর-দূরন্ত থেকে আসা যাত্রিরা। এদের বেশিরভাগ লোকজনই ঘাটে লঞ্চ না পেয়ে চরম দুর্ভোগে পড়েন।
পটুয়াখালী নদী বন্দর কর্মকর্তা ও বিআইডব্লিউটিএ’র সহকারী পরিচালক খাজা সাদিকুর রহমান জানান, যাত্রিরা সুন্দরভাবে গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা করেছেন। কোন ধরণের সমস্যার সৃষ্টি হয়নি। যাত্রিদের চাপ থাকায় নির্ধারিত সময়ের আগেই লঞ্চগুলো ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে এবং দু’টি লঞ্চকে অর্থদন্ড করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ