Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মুসলমানদের প্রাণপ্রিয় নেতা এরদোগান : আনোয়ার

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৮, ৯:৫৩ পিএম

ইনকিলাব ডেস্ক : এরদোগান মালয়েশিয়ার মুসলমান এবং বাইরের মুসলমানদের প্রাণপ্রিয় নেতা। অত্যন্ত সাহসী এই নেতার জনপ্রিয়তার কারণ হলো তিনি ফিলিস্তিনের পক্ষে জোরালো অবস্থান নিয়েছেন এবং মধ্যপ্রাচ্যে দায়িত্বশীল ভূমিকা রাখছেন। মালয়েশিয়ার বিশিষ্ট রাজনীতিবিদ আনোয়ার ইব্রাহিম এসব কথা বলেছেন। তুরস্ক সফররত আনোয়ার ইব্রাহিম প্রেসিডেন্ট রজব তাইয়্যেপ এরদোগানের সাথে সাক্ষাত করেছেন। তিনি এরদোগানকে সাহসী নেতা হিসেবে অভিহিত করেছেন এবং বিশ্ব শক্তির বিরুদ্ধে অবস্থান নেয়ার হিম্মতের জন্য প্রশংসা করেছেন। তুরস্কের আসন্ন নির্বাচন ও আগামী সংসদীয় নির্বাচনে এরদোগানকে তিনি সমর্থন করেছেন এবং তার বিজয়ের আশাবাদ ব্যক্ত করেছেন। আনোয়ার ইব্রাহিম বলেছেন, এরদোগানই একজন নেতা যিনি বিশ্ব মোড়লদের বিরুদ্ধেও অবস্থান নেয়ার সাহস দেখিয়েছেন। বিশ্বে খুব কম সংখ্যক নেতাই আছে যারা ন্যায়ের পক্ষে লড়াই করতে এগিয়ে যাওয়ার সৎ সাহস রাখেন। আনোয়ার ইব্রাহিম বলেন, আমি প্রেসিডেন্ট এরদোগানের সঙ্গে সাক্ষাত করার জন্য তুরস্কে এসেছি, তিনি আমার একজন বন্ধুও। আমি যখন জেলে ছিলাম তখনই তিনি আমাকে স্ত্রী ও কন্যাসহ তুরস্ক সফরের আমন্ত্রণ জানিয়েছিলেন। এরদোগান যখনই মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাক অথবা উপ-প্রধানমন্ত্রী জাহিদ হামিদির সাথে দেখা করেছেন তখনই আমার মুক্তির ব্যাপারে কথা বলেছেন। জেল থেকে মুক্তি পাবার পর তিনি আমাকে যত দ্রæত সম্ভব তুরস্ক সফরের আমন্ত্রণ জানান। আনাদোলু।



 

Show all comments
  • পারভেজ ২৩ জুন, ২০১৮, ৩:৩৮ এএম says : 0
    মালয়েশিয়ার বিশিষ্ট রাজনীতিবিদ আনোয়ার ইব্রাহিম একদম ঠিক কথা বলেছেন
    Total Reply(0) Reply
  • Jalal Uddin Ahmed Hossain ২৪ জুন, ২০১৮, ১২:৫৯ পিএম says : 0
    Erdogan is a genuine leader of the Turkey. He truly knows how to lead a nation. We wish the victory of the friendly and brotherly Turkish People and they should lead the Muslim World. with their rich heritage, culture and historical background.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর