Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজকুমার হিরানির চিত্রনাট্যে নির্মিত হবে ‘থ্রি ইডিয়টস’ সিকুয়েল

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৮, ১০:০৭ পিএম

বলিউড নির্মাতা রাজকুমার হিরানি স¤প্রতি নিশ্চিত করেছেন তিনি ‘থ্রি ইডিয়টস’ চলচ্চিত্রটির আরেকটি পর্ব নির্মাণের পরিকল্পনা করছেন। তবে, এই চলচ্চিত্রটিতে আমির খান, মাধবন, শরমন জোশি এবং কারিনা কাপুর অভিনয় করবেন কি না জানা যায়নি।
‘থ্রি ইডিয়টস’ মুক্তি পাবার পর প্রায় এক দশক পেরিয়ে গেলেও এর সিকুয়েলের সম্ভাবনা একেবারে মিইয়ে যায়নি। ‘থ্রি ইডিয়টস’ মুক্তি পাবার পর শুধু যে কাল্ট ক্লাসিকের মর্যাদা পেয়েছে তাই নয়, এটি আমিরের সবচেয়ে সফল ফিল্মের একটি। ভারতীয় বক্স অফিস ছাড়াও চীনে ফিল্মটি ব্যাপক সাফল্য পেয়েছে।
সিকুয়েল নিয়ে ভক্ত আর চলচ্চিত্র কর্মীদের মধ্যে আগ্রহ সৃষ্টি হলেও এটি নিয়ে হিরানি বেশি কিছু প্রকাশ করেননি। তিনি শুধু জানিয়েছেন ফ্র্যাঞ্চাইজটি নিয়ে কাজ করা সুযোগ পেয়ে তিনি রোমাঞ্চিত এবং অভিজাত জোশির সঙ্গে কয়েক দিন আগে থেকে তিনি কাহিনী ও চিত্রনাট্যের খসড়া লেখা শুরু করেছেন। হিরানি বর্তমানে তার আসন্ন ‘সঞ্জু’ ফিল্মটির প্রচার নিয়ে ব্যস্ত আছেন; এটি আগামী শুক্রবার মুক্তি পাবে। এর পরপরই তিনি তৃতীয় ‘মুন্না ভাই’ নিয়ে কাজ শুরু করবেন। সঞ্জয় দত্ত’র অভিনয়ে নির্মিতব্য ফিল্মটির চিত্রনাট্য স¤প্রতি চূড়ান্ত হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন