Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মারামারি আটক-২

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ১:১৮ এএম


রাজশাহী ব্যুরো : আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা নিয়ে মারামারিতে গত বৃহস্পতিবার রাতে ফায়ার সার্ভিস মোড় এলাকায় তিনজন আহত হয়েছে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উভয় পক্ষের দুইজনকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, গত বিশ্বকাপ ফুটবলে ব্রাজিলের সমর্থক হওয়ায় হেরে গেলে মারধর করা হয় সমর্থক আওলিয়াকে। বৃহস্পতিবার দিবাগত রাতে ক্রোয়েশিয়ার কাছে তিন গোলে হেরেছে আর্জেন্টিনা। এবারে ক্ষোভ ঝেড়েছে আর্জেন্টিনা সমর্থকের ওপর। দলের হারা নিয়ে মন ভালো ছিলো না নোবেলের (১৬)। হারা-জেতা নিয়ে রাত আড়াই টার দিকে শুরু হয় কথা কাথাকাটি। এক পর্যায়ের ধারালো অস্ত্র নিয়ে তাদের মধ্যে ধস্তাধস্তির ঘটনাও ঘটে। এ সময় ব্রাজিল সমর্থক আওলিয়া, সিপলু রাকিব ও সোহেল মারধর ও ছুড়িকাঘাত করে নোবেলকে। আহত নোবেলকে রাজশাহী মেডিকেল হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। ডাক্তার জানায় নোবেলের ডান হাত ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আহত নোবেল নগরীর হোসনিগঞ্জ এলাকার বেলালের ছেলে। এই ঘটনায় ব্রাজিল সমর্থক আওলিয়া, সিপলু রাকিব ও সোহেল আহত হন। এদের মধ্যে কয়েকজনকে রামেকের পাঁচ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ব্রাজিলের ওই সমর্থকদের আটক করে বোয়ালিয়া থানা পুলিশ। তবে নোবলকে আটককৃত অবস্থায় রামেকের ওই ওয়ার্ডে চিকিৎসা নিতে হচ্ছে।
বোয়ালিয়া থানার ওসি জানায়, গত বছরের খেলা নিয়ে তাদের বিরোধ ছিলো। দুই পক্ষের দুইজন আওলিয়া ও নোবেলকে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ