Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নেইমারকে ঘিরে নতুন আতঙ্ক!

বিশ্বকাপ কর্নার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ৩:৫৮ পিএম | আপডেট : ১০:৫৭ এএম, ২৪ জুন, ২০১৮

চোটের শঙ্কা কাটিয়ে পুরো সময় মাঠ দাপিয়েছেন নেইমার, দলের জয়েও রেখেছেন অবদান। কিন্তু এবার তাকে ঘিরে তৈরী হয়েছে নতুন অতঙ্ক। রেফারির সঙ্গে তর্ক করেছেন ব্রাজিল তারকা। সুইৎজারল্যান্ডের ম্যাচে নেমারকে দশটা ফাউল করা হয়েছে। কোস্টারিকার ফুটবলাররাও ব্রাজিলের দশ নম্বর জার্সিধারীকে অন্যায় উপায়ে আটকানোর চেষ্টা করছিলেন। কখনও কখনও নেইমার আবার ডাইভ দিয়ে ফাউল আদায় করার চেষ্টা করেন। দ্বিতীয়ার্ধে তো প্রায় নাটক করেই পেনাল্টি আদায় করে নিয়েছিলেন তিনি। রিভিউ সিস্টেমে দেখা যায় ভান করেছিলেন পিএসজি তারকা।


প্রথমার্ধের পর নেইমার টানেলে রেফারির জন্য অপেক্ষা করছিলেন। কারণ, ব্রাজিলীয় তারকার অভিযোগ, তাঁকে ফাউল করা হয়েছিল। কিন্তু রেফারি কার্ড ব্যবহার করেননি। রেফারি টানেলে পৌঁছতেই নেইমার তাঁর সঙ্গে প্রবল তর্কে জড়িয়ে পড়েন ২৬ বছর বয়সী ফরোয়ার্ড। মার্সেলো এগিয়ে আসেন নেইমারকে শান্ত করতে। এই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গেছে। আর তার পরেই ভক্তরা নেইমারের সমালোচনা শুরু করে দেন। রেফারির সঙ্গে তর্ক জুড়ে দেওয়ার জন্য তাঁর উপরে নেমে আসতে পারে কড়া শাস্তির খড়গ। এমনটাই মনে করছেন ফুটবলভক্তরা।

মার্সেলো এগিয়ে আসেন নেইমারকে শান্ত করতে -ইন্টারনেট
এর আগেও নেইমার টানেলের ভিতরে অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছিলেন। কোপা আমেরিকায় ভেনিজুয়েলার কোচ সিজার ফারিয়াসকে ধাক্কা মেরে ফেলে দিয়েছিলেন। আর তার পর দ্বিতীয়ার্ধে ‘নাটক’ করে আদায় করা পেনাল্টি। গোলের আগেই এভাবে বার বার আলোচনায় উঠে এসেছেন নেইমার।



 

Show all comments
  • Nadim ২৪ জুন, ২০১৮, ৭:৪৫ এএম says : 0
    নেইমার একটা করলে দোষ নেইমারের সাথে হাজারটা করা হয় সেটা গুন
    Total Reply(0) Reply
  • ২৪ জুন, ২০১৮, ২:১১ পিএম says : 0
    একদম ঠিক করেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ