Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগতিতে জেলের লাশ উদ্ধার এখনো একজন নিখোঁজ

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ৯:১৩ পিএম


ল²ীপুর জেলা সংবাদদাতা : ল²ীপুরের রামগতির মেঘনা নদী থেকে অপহৃত দুই জেলের মধ্যে সাইদুল হাওলাদার নামের এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। অপহৃত অপর জেলে আবুল কালাম মাল এখনো উদ্ধার হয়নি বলে জানিয়েছেন নিহত জেলের স্বজনরা। শনিবার সকালে রামগতির মেঘনা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত সাইদুল হাওলাদার বরিশাল হিজলা চর মেনুমিয়া এলাকার জয়নাল আবেদীন এর ছেলে।
স্থানীয়রা এবং নিহত জেলের স্বজনরা জানান, দু’দিন আগে রামগতির মেঘনা নদীর চর আব্দুল্লাহ্ এলাকায় ফারুক মাঝীর মাছ ধরার ট্রলারে জলদস্যুরা হামলা করে মাছ ও জাল নিয়ে যায়। এ সময় জলদস্যুরা জেলে আবু কালাম মাল ও সাইদুল হাওলাদারকে তুলে নিয়ে যায়। ঘটনার সময় ট্রলার মালিক ফারুক মাঝীসহ আরো ৫ জেলে লাফিয়ে নদীতে পড়ে। পরে অবশ্য তারা উদ্ধার হন। এর পর অপহরণের ঘটনায় শুক্রবার রাতে রামগতি থানায় অঙ্গাতদের আসামী করে একটি এজহার দাখিল করে। শনিবার সকালে রামগতির মেঘনা নদীর পাড়ে জেলে সাইদুলের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে নিহত জেলের লাশ উদ্ধার করেন।
রামগতি থানার ওসি এটি এম আরিসুল হক জানান,স্থানীয়দের নিকট খবর পেয়ে শনিবার সকালে একটি লাশ উদ্ধার করা হয়। পরে তার স্বজনরা এসে সাইদুল হাওলাদারের লাশ শনাক্ত করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশটি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এছাড়া অপর এক নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্ঠা চলছে বলে জানান তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ