Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮ ফাল্গুন ১৪২৫, ১৪ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

‘প্রেমিক’ নিক জোনাসকে নিয়ে দেশে ফিরলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ১০:১০ পিএম

বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তার কথিত প্রেমিক নিক জোনাসকে নিয়ে ভারতে ফিরেছেন। স¤প্রতি মার্কিন গায়ক-অভিনেতাটি তাদের এক নিকটাত্মীয়ের বিয়েতে প্রিয়াঙ্কাকে নিয়ে অংশ নেন এবং ৩৫ বছর বয়সী অভিনেত্রীটিকে তার পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দেন। আর এর কয়েকদিন পরই প্রিয়াঙ্কা সম্ভবত তার পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেবার জন্য নিককে নিয়ে তার দেশে ফিরে এসেছেন। গত রাতে ‘ভাইরাল ভায়ানি’ নামের এক পাপারাৎসি বিমানবন্দর থেকে বেরিয়ে যাবার সময় তাদের ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করে দেন। তিনি ক্যাপশনে লিখেছেন : “মনে পড়ে? বলেছিলাম নিক জোনাস মুম্বাই আসছেন। ঠিক তাই ঘটেছে, তিনি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে এসেছেন, তারা গোপনে এসেছেন বলে কোনও ছবি তোলেননি।” জানা গেছে তারা টিন্টেড গøাস লাগানো একটি গাড়িতে করে বিমানবন্দর ছেড়ে যান।
যুক্তরাষ্ট্রের মেমোরিয়াল ডে সপ্তাহান্তে একটি প্রমোদ তরীতে অবকাশ কাটাবার পর প্রিয়াঙ্কা আর নিক (২৫) একসঙ্গে প্রচুর সময় কাটাচ্ছেন। ২০১৭তে দাতব্য তহবিল সংগ্রহের মেট গালাতে এই দুজনের প্রথম পরিচয় হয়।



 

Show all comments
  • জাহিদ ২৪ জুন, ২০১৮, ৫:২০ পিএম says : 0
    ভালো তো ভালো না!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়াঙ্কা চোপড়া

৭ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ