Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘টুনাইট শো’তে বুক ক্লাব শুরু করলেন জিমি ফ্যালন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ১০:১১ পিএম


ওপরা উইনফ্রি তার টক শোতে নতুন প্রকাশিত বই নিয়ে বুক ক্লাব শুরু করার পর তা নিয়ে তার ভক্ত-দর্শকদের মাঝে যেমন বই পড়া নিয়ে আগ্রহ সৃষ্টি হয়েছিল তেমনি বইয়ের প্রচারেও তা ধনাত্মক ভূমিকা রেখেছিল। এবার ‘টুনাইট শো’র জিমি ফ্যালনও একই ধরনের বুক ক্লাবের যাত্রা শুরু করলেন। তিনি এই উদ্যোগকে ‘সামার অফ রিডিং’ বলে আখ্যায়িত করে জানান এ থেকে দর্শকরা গ্রীষ্মে তাদের পড়ার বিষয়বস্তু বেছে নিতে পারবে। পিপল সাময়িকী জানিয়েছে, ‘দ্য টুনাইট শো’ ‘টুনাইট শো’স সামার রিডস’ নামের প্রথম বুক ক্লাব যাত্রা শুরু করল। সূচনা ঘোষণায় ফ্যালন বলেন : “গ্রীষ্ম এসেছে আর আমার হাতে আসলেও পড়ার জন্য কোনও বই নেই। গ্রীষ্মে পড়বার মত ভাল কোনও বই নেই।” তিনি এরপর রসিকতা করে বলেন, “তবে আমি সেখানে থাকতে চাই। সবাই যে বই পড়ে প্রশংসা করবে সেগুলোর আশপাশে থাকতে চাই, আর সবার মতোই প্রশংসা করতে চাই।”
ফ্যালন জানান প্রথমেই পাঁচটি বই বেছে নেয়া হবে। বই পড়ে দর্শকদের তা থেকে তাদের পছন্দের বইটিকে অনুষ্ঠানের তরফ থেকে ভোট দিতে অনুরোধ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ