Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

নিখোঁজের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার, আটক ৪

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ১০:৪২ পিএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী : নিখোঁজের ৩ দিন পর মামুন (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রায়পুরা উপজেলার হাসিমপুর গ্রামের জয়নাল মাস্টারের বাড়ির ছাদ থেকে গতকাল শনিবার দুপুরে হাত পা বাধা অবস্থায় অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়।
জানা গেছে ওই গ্রামের সুজন মিয়ার পুত্র মামুন (৭) গত বুধবার খেলাধুলার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। বিভিন্ন জায়গায় খোঁজাখোজি করে না পেয়ে মামুনের পিতা এ ব্যাপারে রায়পুরা থানায় একটি সাধারন ডায়রী (জিডি) করেন। শনিবার দুপরের দিকে পাশের তিনতলা বাড়ির ছাদ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। পরে স্থানীয়রা ওই ছাদে গিয়ে মুখে স্কচটেপ লাগানো ও রশি দিয়ে হাত পা বাধা অবস্থায় অর্ধ গলিত মামুনের লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি রায়পুরা থানা পুলিশকে অবহিত করা হয়।
রায়পুরা থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন জানান, এলাকাবাসী সুত্রে খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশু মামুনের লাশ উদ্ধারকরে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক জয়নাল মাস্টার ও তার পুত্র আরমান শরীফসহ ৪ জনকে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ