Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেসিদের অনুরোধেই থাকছেন সাম্পাওলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ১০:৫০ পিএম

রাশিয়া বিশ্বকাপে বর্তমানে অনেকটা টালমাটাল অবস্থায় রয়েছে আর্জেন্টিনা। ‘ডি’ গ্রæপে নিজেদের দ্বিতীয় ম্যাচে অনেকটা অখ্যাত ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলের হার মেসিদের অনিশ্চয়তার দিকে ঠেলে দিয়েছে। তবে শেষ ষোল’র আশা এখনো বেঁচে আছে আর্জেন্টিনার। গ্রæপের শেষ ম্যাচে যদি তারা নাইজেরিয়াকে হারাতে পারে এবং অন্য ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে যদি আইসল্যান্ড ড্র করে কিংবা হার মানে তাহলেই আর্জেন্টিনা খেলবে নক আউট পর্বে। এমন সমীকরণের মাঝেই বিভিন্ন জায়গার গুঞ্জন, নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামার আগে ছাটাই হতে পারেন আর্জেন্টিনার বর্তমান কোচ হোর্হে সাম্পাওলিকে। কিন্তু শেষ পর্যন্ত এমন কঠোর সিদ্ধান্ত নিচ্ছে না আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন। দলের খেলোয়াড়দের অনুরোধেই রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টাইন ডাগআউটে কোচের ভূমিকায় থাকছেন সাম্পাওলি। বিষয়টি গতকাল নিশ্চিত হওয়া গেছে।
ম্যাচের পরের দিন শুক্রবার রাশিয়াতে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের প্রধান তাপিয়া, কোচ সাম্পাওলি, বেকাসেসে ও স্কোলানির সঙ্গে বৈঠক করেন আর্জেন্টিনার ফুটবলাররা। এ বৈঠকেই খেলোয়াড়রা অনুরোধ করেন, বিশ্বকাপে সাম্পাওলিকে রাখতে। আর্জেন্টাইন সাংবাদিক হাভিয়ের লানজা এক টুইট বার্তায় এটি নিশ্চিত করেন। বলা চলে, আরেকবার দলকে সুগঠিত করার সুযোগ পেলেন সাম্পাওলি। আগের ম্যাচের বাজে ফরমেশন মেসিদের ডুবিয়েছিল। সেখান থেকে নিশ্চয়ই বেরুতে চাইবেন কোচ সাম্পাওলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেসি

৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ