Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।
শিরোনাম

ছেলের জন্য সারাজীবন মুসলমান হয়েই বাঁচব- অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ৭:৫৫ পিএম

আমি একজন সনাতন ধর্মের মেয়ে ছিলাম। শাকিব খানকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। এখন এই ডিভোর্সের পর আমার যদি আর কোনো অপশন না থাকতো তাহলে হয়তো আমি আবার সনাতন ধর্মে ফিরে যেতাম। আমার এখন একটি বেবি আছে। এখন সেই আমার সবচেয়ে বড় অপশন। তাই আমি আমার বেবির জন্য ইসলাম ধর্মই পালন করবো। কথাগুলো বললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। স¤প্রতি সেলিব্রেটি ক্যাফে নামের একটি অনুষ্ঠানে একথা জানান অপু। শারিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নায়ক রিয়াজ। অপু বিশ্বাস বলেন, আমি এখন নিজেকে গুছিয়ে নিচ্ছি। আবার অভিনয়ে নিয়মিত হবো। আর পেছনের দিকে তাকাতে চাই না। এবার সামনে যেতে হবে। বর্তমানে শ্বশুড়বাড়ি জিন্দাবাদ টু ও শর্টকাট নামে দুটি সিনেমায় অভিনয় করছি। হাতে আরো বেশ কয়েকটি কাজ আছে। অপু বলেন, আমি যখন কলকাতায় শূটিং করছিলাম, তখন শুনেছি শাকিবও সেখানে শূটিং করছে। ওর সঙ্গে দেখা হয়নি। কোনো যোগাযোগও হয়নি। তবে জয় তখন ঢাকায় আমার মায়ের কাছে ছিল। কলকাতায় আমরা যখন শূটিং করেছি, তখন খুব গরম ছিল। জয় তখন ওখানে থাকলে অসুস্থ হওয়ার আশঙ্কা ছিল। স¤প্রতি ভারতীয় একটি পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে শাকিব খানকে নিয়ে করা এক প্রশ্নের জবাবে অপু বলেন, মিস করি কিনা জানি না, তবে একটা কথা বলতে পারি, আমার কাছে সন্তান আছে। আর সে একা। জীবন যখন আছে, তখন জীবনে নানারকম অভিজ্ঞতা তো থাকবেই। ভাল-খারাপ, সব নিয়েই একটা মানুষের জীবন। তাই থেমে থাকলে চলবে না।



 

Show all comments
  • Liton Khan ২৫ জুন, ২০১৮, ২:১১ এএম says : 1
    এমন মুসলমান এর দরকার নাই, যারা ইসলামকে ভালোবেসে মুসলিম হবে তারাই মুসলিম হবে
    Total Reply(0) Reply
  • Aksar Khan ২৫ জুন, ২০১৮, ২:১২ এএম says : 0
    Good.
    Total Reply(0) Reply
  • Md Yousuf ২৫ জুন, ২০১৮, ১:৩৬ পিএম says : 0
    কথায় নয় কাজে প্রমান করে দেখাও
    Total Reply(0) Reply
  • Md Mostafijur ২৫ জুন, ২০১৮, ১:৩৬ পিএম says : 0
    শুধু মুসলিম হলে চলবে না,মুসলিমদের সবকিছু নিয়মনীতি মেনে চলতে হবে।
    Total Reply(0) Reply
  • hakim ali ২৬ জুন, ২০১৮, ১১:৩৫ এএম says : 0
    If you take Islam as religion You have to must obey the rules and regulations of Islam 100%. You have to go through the Quran, the constitution of all human being, with bengoli meaning and obeying. Then you will be Muslim. Otherwise you will not be Muslim.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপু বিশ্বাস

২৮ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ