Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবশেষে বিয়ে করলেন বাপ্পা ও তানিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ৮:০০ পিএম

সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ঈদের আগে বলেছিলেন ঈদের পর বিয়ে করবেন। কথা অনুযায়ী গত শনিবার বিকেলে বিয়ে করলেন উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনকে। বাপ্পা মজুমদার তার প্রতিক্রিয়ায় জানান, নতুন জীবন শুরু করছি। সবাই দোয়া করবেন। জানা যায়, রাতে দুই পরিবারের পক্ষ থেকে ছোট পরিসরে রাজধানীর ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে বাপ্পা ও তানিয়া পরিবার ও মিডিয়ায় তাদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। তাদের মধ্যে ছিলেন কোনাল, নাবিলা, এলিটা, সামিয়া আফরিন প্রমুখ। উল্লেখ্য, গত ১৬ মে বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইনের বাগদান স¤পন্ন হয়। বাগদানের খবর গোপন রাখেননি তারা। গণমাধ্যম ও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে জানিয়েছিলেন। এদিকে, বাপ্পা মজুমদার ও চাঁদনীর আনুষ্ঠানিক বিয়ে বিচ্ছেদ হয় গত জানুয়ারিতে। অন্যদিকে, তানিয়া হোসাইনেরও এটি দ্বিতীয় বিয়ে। ২০১০ সালে নির্মাতা দেবাশীষ বিশ্বাসের সঙ্গে তার বিয়ে হয়। এরপর এক বছরের মধ্যে তাাঁ আলাদা হয়ে যান।
ছবিঃ বাপ্পা-তানিয়া।
ছবিঃ শাকিলা।
ডিএমএস-এর ব্যানারে নাফিস’র বন্ধু কই রইলারে
ধ্রæব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করেছে কন্ঠ শিল্পী নাফিস’র ‘বন্ধু কই রইলারে’। গানটির কথা, সুর এবং কন্ঠ দিয়েছেন নাফিস। সঙ্গীতায়োজনে ছিলেন নাফিস এবং শুভ্ররাহা। স্যাড রোমান্টিক গল্পে গানটির ভিডিও নির্মান করেছে ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান মোশনরক এন্টারটেইনমেন্ট। সুনামগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে ভিডিওটি পরিচালনা করেছেন এ. কে. পরাগ এবং ভাষ্কর জনি। এতে নাফিস’র পাশাপাশি মডেল হিসেবে দেখা যাবে নিশহাত প্রিয়মকে। গানটি প্রসঙ্গে নাফিস বলেন, এর আগে বিভিন্ন নাটকের গান করলেও অডিওতে এটাই আমার প্রথম রিলিজ হওয়া গান। তাই চেষ্টা ছিলো যাতে ভালো কিছু দর্শক-শ্রোতাদের উপহার দিতে পারি। গানের কথা, সুর ও সঙ্গীতের পাশাপাশি সাউন্ডের দিকটা বিশেষ ভাবে নজর দিয়েছি। ভিডিওতে সিনেমাটিক ফিল পাবে দর্শক। আশা করছি, সব মিলে ভালো লাগবে সবার। গানটি ডিএমএস-এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ