Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

এবি ব্যাংকের ৩৬তম বার্ষিক সাধারণ সভা

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ৯:০৬ পিএম

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হয় এবি ব্যাংক লিমিটেডের ৩৬ তম বার্ষিক সাধারণ সভা। সভায় পরিচালক পর্ষদের কোন লভ্যাংশ না দেয়ার প্রস্তাবনা শেয়ারহোল্ডারবৃন্দ অনুমোদন করেন। সভায় পরিচালক হিসেবে ব্যারিষ্টার খায়রুল আলম চৌধুরীকে নির্বাচিত এবং ফিরোজ আহমেদ ও মো: মেসবাহুল হককে পুনঃনির্বাচিত করা হয়। এছাড়াও পরিচালকগণের প্রতিবেদন, নিরীক্ষকের প্রতিবেদন এবং নিরীক্ষিত আর্থিক বিবরণী অনুমোদিত হয়। বহিঃনিরীক্ষক হিসাবে এস.এফ. আহমেদ এ্যান্ড কোং, চার্টার্ড এ্যাকাউনটেন্টসকে দ্বিতীয় মেয়াদে ২০১৮ সালের জন্য নিয়োগ অনুমোদিত হয়।
পরিচালনা পর্ষদের সভাপতি, এম.এ আওয়াল ৩৬তম বার্ষিক সাধারণ সভা পরিচালনা করেন। সভায় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালকবৃন্দ এবং প্রেসিডেন্ট এন্ড ম্যানেজিং ডিরেক্টর মসিউর রহমান চৌধুরী। উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডার, পৃষ্ঠপোষক, গ্রাহক-শুভানুধ্যায়ীদের উপস্থিতিতে ৩৬তম বার্ষিক সাধারণ সভাটি সফলভাবে সম্পন্ন হয়।-বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ