Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

খুলনা-কুষ্টিয়া ও ঝিনাইদহের বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে কুয়েটে সভা

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা : খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) ও এসএনভি বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত খুলনা, কুষ্টিয়া ও ঝিনাইদহ শহরে মানব বর্জ্য ব্যবস্থাপনা প্রকল্পের অগ্রগতি নিয়ে আলোচনা সভা খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার সকাল ১০টায় কুয়েট ভিসি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, পুরকৌশল বিভাগের প্রফেসর ড. খন্দকার মাহবুব হাসান, কেসিসি এর প্রকৌশলী আনিসুর রহমান, পরিকল্পনাবিদ আবিরুল জব্বার, বিএমজিএফ এর ড. রোশান শ্রেষ্ঠা, দিপীকা আইলানী, ডিএফআইডি এর জানে ব্রæউডার, এসএনভি এর রাজিব মুনানকামি, নিয়েনকে এনড্রিয়েসেন, প্রকৌশলী শহিদুল ইসলাম, মুন্সি রুহুল আমিন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ২০১৪ সালে বিএমজিএফ ও ডিএফআইডি’র অর্থায়নে খুলনা সিটি কর্পোরেশন, কুষ্টিয়া ও ঝিনাইদহ পৌরসভায় ৪ বছর মেয়াদী এনএসভি কর্তৃক বাস্তবায়িত মানবর্জ্য ব্যবস্থাপনা প্রকল্পের কার্যক্রম শুরু করেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ