Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ইনকিলাব সাংবাদিক আজিজুল ইসলাম চৌধুরী আর নেই

দিরাই উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৮, ১১:৫৭ এএম

সুনামগঞ্জের সিনিয়র সাংবাদিক দৈনিক ইনকিলাবের জেলা সংবাদদাতা ও জেলা বারের সিনিয়র আইনজীবী আজিজুল ইসলাম চৌধুরী (৫০) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার রাত সাড়ে ৩টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন মরহুমের ছোট ভাই নাজমুল ইসলাম চৌধুরী। তিনি জানান, সোমবার বাদ আসর সুনামগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হবে।

আজিজুল ইসলাম চৌধুরী ১৯৬০ সালে সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর গ্রামের ঐতিহ্যবাহী চৌধুরী পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি মোহনপুর গ্রামের মরহুম মখলিছুর রহমান চৌধুরীর দ্বিতীয় ছেলে। তিনি ১৯৯২ সালের ১০ মে অ্যাডভোকেট হিসেবে বার কাউন্সিলে সনদ লাভ করেন। পরে একই বছরের ২৯ আগস্ট সুনামগঞ্জে জেলা আইনজীবী সমিতিতে যোগদান করেন।

তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ জিয়াউল ইসলাম, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুসহ অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ