Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫, ৮ যিলক্বদ ১৪৩৯ হিজরী

সাতক্ষীরায় বজ্রপাতে চারজন নিহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৮, ৫:৪৭ পিএম

সাতক্ষীরায় বজ্রপাতে চারজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আটজন। সোমবার (২৫ জুন) দুপুরে সাতক্ষীরা সদরের বৈকারি ও শ্যামনগর উপজেলার গুমনতলী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সদরের বৈকারি গ্রামের আব্দুস সালামে ছেলে সাজু হোসেন (২৫), ভোমরা ইউনিয়নের তেঘোরিয়া গ্রামের আবুল খায়ের (২৫) শ্যামনগরের গুমনতলী গ্রামের শ্রীকান্ত দাশের স্ত্রী জোৎস্না মন্ডল (৩৫) ও মুজিদ মোল্লার স্ত্রী জিন্নাহতুননেছ (৩২)।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, গুমনতলী মৎস্য সেটে নারী শ্রমিকরা কাজ করছিলো। এ সময় আকস্মিক বজ্রপাত হলে দু’জন নিহত ও ছয়জন আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।
এদিকে, বৈকারি ইউপি চেয়ারম্যান আছাদুজ্জামান অসলে জানান, তিন চারজন কর্মচারি নিয়ে সাজু তার নিজস্ব মৎস্য ঘেরে কাজ করছিলো। এসময় বৃষ্টির সাথে বজ্রপাত শুরু হলে সে তার কর্মচারিদের নিয়ে বাড়ি ফেরার পথে আকস্মিক বজ্রপাতে সাজু হোসেন ঘটনাস্থলে নিহত হয়। আহত হয় দু’জন। এছাড়া, তেঘরিয়ায় মাঠে কাজ করার সময় বজ্রপাতে আবুল খায়ের নামে একজন নিহত হয়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর