Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে স্কুলছাত্রী ২ মাস ধরে নিখোঁজ

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ১২:০২ এএম

জয়পুরহাটের পাঁচবিবিতে স্কুল ছাত্রী সুমাইয়া আক্তার তাবাচ্ছুম (১৬) ২ মাস ধরে নিখোঁজ রয়েছে। সে চলতি বছর পাঁচবিবি এন এম সরকারি বালিকা উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে উচ্চ মাধ্যমিকে ভর্তির জন্য ঢাকার বেগম বদরুননেছা সরকারি মহিলা কলেজ মনোনীত হয়েছে। আগামী ৩০ জুন ভর্তির শেষ তারিখ। সে পৌর এলাকার মালঞ্চা ফকির পাড়া গ্রামের ইলিয়াস ফকিরের মেয়ে। দুই মাস ধরে মেয়ের সন্ধান না পেয়ে পরিবারের লোকজন ভীষণ দু:শ্চিন্তায় পড়েছেন।
ছাত্রীর বাবা ইলিয়াস ফকির বাদী হয়ে গত ২৬ এপ্রিল পাঁচবিবি থানায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে মামলা দায়ের করেন।
মামলার বিবরনে জানা যায়, গত ২৩ এপ্রিল বিকালে মেয়েকে বাড়িতে রেখে তারা চিকিৎসকের কাছে যায়। ওই দিন পাশবর্তী সীতা গ্রামের সেজাউলের ছেলে ফাহিম বাড়িতে এসে অসৎ উদ্দেশ্যে ভুল বুঝিয়ে প্রলোভন দেখিয়ে তাবাচ্ছুমকে অপহরণ করে নিয়ে যায়। ইলিয়াস ফকির বলেন, প্রভাবশালীরা মামলা তুলে নেয়ার জন্য চাপ দিচ্ছে। পাঁচবিবি থানা পুলিশ সর্বশেষ গত ১৯ জুন মেয়েকে এনে দেয়ার আশ্বাস দিলেও বিফল হয়। তিনি মেয়েকে ফিরে পেতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।
মামলার তদন্তকারী এস আই মো: ফারুক হোসেন বলেন, মেয়েটিকে উদ্ধারের চেষ্টা করছি, পেয়ে যাব। তিনি ছেলের মামা সীতা গ্রামের বেলালের সাথে যোগাযোগ করার কথা বলেন।
বেলাল কে এবিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ঘটনার দুই মাস পূর্বে ফাহিমকে বাড়ি থেকে বের করে দিয়েছি। গত ১৯ জুন তাবাচ্ছুম কে নিয়ে ফাহিমের ফিরে আসার কথা ছিল কিন্তু আসেনি। মুঠো ফোন বন্ধ থাকায় ফাহিমের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: আবু বকর সিদ্দীক বলেন, মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে। আমাদের চেষ্টার কোন ত্রæটি নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ