Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশিষ্ট চলচ্চিত্রকার এম আর মঞ্জুর আর নেই

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পৃথিবীর মায়া ত্যাগ করে চিরদিনের জন্য না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সাবেক সভাপতি কে এম আর মঞ্জুর। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে গত শনিবার রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মঙ্গলবার বাদ জোহর বিএফডিসিতে কে এম আর মঞ্জুরের জানাজা অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি মাতা, স্ত্রী, পূত্র, কন্যা, ভাই, বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
চলচ্চিত্র প্রযোজক হিসেবে তার প্রতিষ্ঠান থেকে নির্মিত হয়েছে ‘দাঙ্গা’, ‘সিপাহি’, ‘আমার প্রেম আমার অহংকার’ প্রভৃতি চলচ্চিত্র। প্রযোজক হিসেবে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। বাংলাদেশ ফিল্ম ক্লাবে তিনবারের সভাপতি ছিলেন কে এম আর মঞ্জুর। এছাড়াও তিনি ক্যাপিটাল ক্লাব, ঢাকা ক্লাব, উত্তরা ক্লাব, বারিধারা ক্লাব, অল কমিউনিটি ক্লাব, ধানমন্ডি ক্লাব, এশিয়া ক্লাব, ফিল্ম ক্লাব, খুলশী ক্লাব, ঘলফ ক্লাব, বগুড়া গলফ ক্লাব, এফবিসিসিআই, হকি ফেডারেশনসহ অসংখ্য সংগঠনের সক্রিয় সদস্য ছিলেন। টিসিআরসিএল পরিবারের পক্ষ থেকে তার রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশিষ্ট চলচ্চিত্রকার এম আর মঞ্জুর আর নেই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ