Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নির্বাচন ভোট বন্ধের দাবি করলেন হাসান সরকার

শতাধিক কেন্দ্রে অনিয়মের অভিযোগ

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ২:০০ পিএম | আপডেট : ২:৫৮ পিএম, ২৬ জুন, ২০১৮

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি’র প্রার্থী হাসান উদ্দিন সরকার নির্বাচনের বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ভোটগ্রহণ এখনই বন্ধ করার দাবি জানান। তবে তিনি এখনই নির্বাচন বর্জন না করে শেষ মুহুর্ত পর্যন্ত নির্বাচনে থাকবেন বলে জানান। আজ মঙ্গলবার ভোট চলাকালে দুপুর ১টার দিকে গাজীপুর সদর বিএনপির দলীয় কার্যালয়ে এক জরুরী সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
হাসান উদ্দিন সরকার দুপুর ১টা পর্যন্ত বিভিন্ন কেন্দ্র ঘুরে ও খোজ খবর নিয়ে নির্বাচনে বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরেন। এসময় তিনি শতাধিক কেন্দ্রে অনিয়মের সুনির্দিষ্ট তথ্য তার নিকট রয়েছে বলে জানান। হাসান সরকার রিটার্নিং কর্মকর্তার কাছে এসব তথ্য লিখিত ভাবে দেওয়া হবে বলেও জানান। তিনি বলেন, রিটার্নিং কর্মকর্তাকে এখনই ভোট বন্ধ করা উচিত। এই মুহুর্তে ভোট বন্ধ না করলে তিনি নির্বাচন বর্জন করবেন কি না জানতে চাইলে তিনি বলেন, না বর্জন করবো না। শেষ মুহুর্ত পর্যন্ত আমি দেখব এবং বিশ্ববাসী আপনাদের মাধ্যমে জানবে এই সরকার কিভাবে জনগণের ভোটের অধিকার কেড়ে নিচ্ছে। তিনি অভিযোগ করে বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে, নির্বাচন কমিশনের উচিত স্বেচ্ছায় পদত্যাগ করা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর সিটি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ