Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ৮:৩১ পিএম

নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের দুর্গাশ্রম গ্রামে মামার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে এসে মঙ্গলবার বিকেলে ট্রেনে কাটা পড়ে আফজাল হোসেন আতাউর (১২) নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
আজ মঙ্গলবার (২৬ জুন) বিকেলে ওই গ্রামের নেত্রকোনা-মোহনগঞ্জ রেল সড়কের মোহনগঞ্জগামী মহুয়া কমিউটার ট্রেন এ দুর্ঘটনা ঘটে। ।
নেত্রকোনা মডেল থানার এস আই আমিনুল ইসলাম জানান, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার ডুবিয়ারকোনা গ্রামের মোঃ ইঞ্জিল মিয়ার ছেলে কিশোর আতাউর তার মামা সাইদুর রহমানের বিয়ের অনুষ্ঠানে যোগদানের জন্য মায়ের সাথে নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের দুর্গাশ্রম গ্রামে আসে। মঙ্গলবার বিয়ের অনুষ্ঠান চলাকালে বিকেলে বিয়ে বাড়ি থেকে ট্রেনের হর্ণ শুনে আতাউর দৌড়ে ট্রেন দেখতে আসে। এ সময় রেল লাইন পার হতে গিয়ে ময়মনসিংহ থেকে মোহনগঞ্জগামী মহুয়া কমিউটার ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে তার করুণ মৃত্যু হয়। এ ঘটনায় বিয়ে বাড়ির অনুষ্ঠানে বিষাদের ছায়া নেমে আসে।
নেত্রকোনা কোর্ট স্টেশন মাস্টার আব্দুর রাকিব জানান, খবর পেয়ে জি আর পি পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ