Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ১২:০৩ এএম

 ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ের রৌহা এলাকায় নিখোঁজের একদিন পর পুর্ণিমা নামের সাত বছরের শিশুর লাশ বাড়ীর পাশের একটি বাঁশ ঝাড়ের কাছ থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত পুর্ণিমা (৭) সূয়াপুর ইউনিয়নের রৌহা গ্রামের আরিফ খানের বাড়ীর কেয়ারটেকার ভ্যান চালক সামসুল ইসলামের মেয়ে রৌহার একটি মাদরাসায় প্রথম শ্রেণিতে ভর্তি ছিল। 

নিহতের মা ফাহিমা জানান, সোমবার দুপুরে ডিম ও ডাল কেনার জন্য পাশেই দেলোয়ার হোসেনের দোকানে পাঠানো হয় পুর্ণিমাকে। এরপর আর বাড়ী ফেরেনি। বিভিন্ন স্থানে খোঁজে না পেয়ে এলাকায় দু’দফায় মাইকিং করা হয়। গতকাল মঙ্গলবার ভোরে বাড়ীর পাশে প্রায় তিনশত গজ দূরে একটি বাঁশঝাড়ের কাছে পুর্ণিমার লাশ দেখতে পায় এলাকাবাসী। নিহতের বাবা সামসুল জানায়, যেখানে লাশ পাওয়া গেছে সেখানেও সন্ধ্যা পর্যন্ত খোঁজেছি কিন্তু সেখানে মেয়েকে পায়নি। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ বিষয়ে ধামরাই থানার উপপরিদর্শক বাবলু শরিফ বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে তবে ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে হত্যার রহস্য বলা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ