Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

হিলি সীমান্তে ২ নারীসহ ১৪ মাদক ব্যবসায়ী আটক

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ২:০৬ পিএম

হিলি সীমান্তে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে চিহ্নিত ২ নারীসহ ১৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।
আজ বুধবার ভোররাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো।

বিজিবি বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার আব্দুল মান্নান জানান, হিলি সীমান্ত এলাকা মাদক মুক্ত করার জন্য বিজিবি ২০ ব্যাটালিয়ন অধিনায়কের নির্দেশে বুধবার ভোররাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন গ্রাম এলাকায় অভিযান চালানো হয়।

এসময় বাসুদেবপুর ক্যাম্পের আওতাধীন এলাকা থেকে নারীসহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। অপরদিকে হিলি চেকপোষ্ট ক্যাম্পের বিজিবি সদস্যরা আরো ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলেন - আনারুল ইসলাম ( ৪৮), বাপ্পি মিয়া (২৫), মিন্টু শেখ(৩৫) , লিয়াকত হোসেন মনা (৪৮), জুয়েল রানা (৩৮), নাজমুল হাসান (২৬), আরমান আলী ( ৪০), মোয়াজ্জেম হোসেন(৪৫), মিলন মিয়া( ৩৭), রুপালী বেগম(৪০), নুরুজ্জামান (৩৫), বিউটি বেগম( ৪০), আলমাস হোসেন( ৩৮) আমিরুল ইসলাম( ৩২), এদের সকলের বাড়ি হিলি সীমান্ত এলাকায়।

হিলি চেকপোস্ট ক্যাম্প কমান্ডার আবু নাছের জানান, আটককৃতরা সকলেই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। হিলি সীমান্ত এলাকা মাদক মুক্ত করতে বিজিবির অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। পরে আটককৃতদের থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ