Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা -র‌্যাব মহাপরিচালক

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ২:৩৪ পিএম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, জঙ্গি দমনের সময় নানা কথা উঠেছিল, তার পরও দেশ থেকে জঙ্গি নির্মূল করা হয়েছে। মাদকের বিরুদ্ধে সরকার যুদ্ধ ঘোষণা করেছে, যারা মাদকের খুচরা বিক্রেতা, ডিলার, সরবরাহকারী ও  অর্থের যোগান দাতা এদের কাউকে ছাড় দেয়া যাবেনা।  যতদিন পর্যন্ত নির্মূল করা যায়নি ততদিন পর্যন্ত মাদক বিরোধী অভিযান চলবে। 

বুধবার দুপুরে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পতনঊষার এলাকার শ্রী সূর্য সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  বন্যা দুর্গত এলাকায় ত্রাণ বিতরণ শেষে এ কথা বলেন। 

এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল ইসলাম, মৌলভীবাজারের জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, মৌলভীবাজার পৌর সভার মেয়র মোঃ ফজলুর রহমান, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান প্রমুখ।

র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমদ বন্যায় ক্ষতিগ্রস্ত বন্যা দুর্গত এলাকার ৫শ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

 

মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা : মৌলভীবাজারে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদএস এম উমেদ আলী॥ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, জঙ্গি দমনের সময় নানা কথা উঠেছিল, তার পরও দেশ থেকে জঙ্গি নির্মুল করা হয়েছে। মাদকের বিরুদ্ধে সরকার যুদ্ধ ঘোষনা করেছে, যারা মাদকের খুচরা বিক্রেতা, ডিলার, সরবরাহকারী ও  অর্থের যোগান দাতা এদের কাউকে ছাড় দেয়া যাবেনা।  যতদিন পর্যন্ত নির্মুল করা যায়নি ততদিন পর্যন্ত মাদক বিরোধী অভিযান চলবে। বুধবার দূপুরে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পতনঊষার এলাকার শ্রী সূর্য সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  বন্যা দূর্গত এলাকায় ত্রাণ বিতরণ শেষে এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল ইসলাম, মৌলভীবাজারের জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, মৌলভীবাজার পৌর সভার মেয়র মোঃ ফজলুর রহমান, কমলগঞ্জ উপজেলা চেঢারম্যান অধ্যাপক রফিকুর রহমান প্রমুখ।র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমদ বন্যায় ক্ষতি গ্রস্থ বন্যা দূর্গত এলাকার ৫শ পরিবারের মধে ত্রাণ বিতরণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব মহাপরিচালক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ