Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে -রাজশাহীর ডিআইজি

স্টাফ রিপোর্টার, পাবনা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ৬:৫৬ পিএম

রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন (বিপিএমবার) বলেন, মাদক ও জঙ্গিবাদের সাথে কোনও আপোষ নয়। এদের বিরুদ্ধে প্রয়োজনে যুদ্ধ করতে হবে। দেশ, রাষ্ট্র, সমাজকে বাঁচাতে হলে সবাইকে একযোগে মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করতে হবে। দেশের সম্পদ তরুণ-যুব সমাজকে রক্ষা করতে হবে।
আজ বুধবার বেলা ১২ টায় পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের শহীদ আব্দুস ছাত্তার মিলনায়তনে কয়েক হাজার শিক্ষার্থীদের নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পাবনা জেলা পুলিশের আয়োজনে শিক্ষার্থীদের নিয়ে মাদক ও জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি এম খুরশীদ হোসেন আরও বলেন, দেশ এখন তলা বিহীন ঝুড়িতে নেই। দেশের বিরুদ্ধে দেশী-বিদেশী নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। দেশে মাদকের বিস্তার ঐ ষড়যন্ত্রেরই অংশ। জাতির পিতা বঙ্গবন্ধুর দেশে কোন ষড়যন্ত্রই সফল হবে না। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় মাদক ও জঙ্গিবাদ বিরোধী চলমান অভিযানে শিক্ষক-শিক্ষার্থীসহ সকলকে অংশ গ্রহণের আহবান জানান। তিনি আরও বলেন, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে যুদ্ধ করতে হবে। আমরা দেশ থেকে মাদক ও জঙ্গি নির্মূল করবই। রাজশাহী বিভাগের ডিআইজি আরও বলেন, ফেসবুক রাত ১২টার পর বন্ধ রাখা দরকার। কারণ ফেসবুক ছাত্রছাত্রীদের পরস্পর থেকে আলাদা করে রেখেছে। পরিবার থেকে এমনকি সমাজ থেকে। ফেসবুক থেকে তেমন ভাল কিছু শিক্ষণীয় নেই ।
সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদারের সভাপতিত্বে এই মত বিনিময় সভায় বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখনে, পাবনার জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবির (পিপিএম), কলেজের উপাধ্যক্ষ শহীদ মুহাম্মদ ইব্রাহীম। অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, এডওয়ার্ড কলেজ শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর একেএম সাখাওয়াত হোসেন খান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ও জঙ্গিবাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ