Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ৩ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

কাল মুক্তি পাচ্ছে বায়োপিক ‘সঞ্জু’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ১২:০২ এএম


বলিউডে বর্ণাঢ্য আর চড়াই উৎরাইয়ের জীবন কোনও বলিউড তারকার নেই তা কোনও দ্বিধা না করেই বলা যায়। সেই সঞ্জয় দত্তকে নিয়ে নির্মিত ‘সঞ্জু’ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে আগামীকাল। এটি চলচ্চিত্র হিসেবে যেমন প্রতীক্ষিত তেমনি রণবীর কাপুরের জন্যও একটি মাইলফলক হতে পারে। জীবনী চলচ্চিত্র হিসেবে ফিল্মটি যে এই ধারার বলিউডের অনেক ফিল্মকে ছাড়িয়ে যাবে তাতে সন্দেহ নেই। সুতরাং ‘মওসম’ আসলেই ‘বিগাড়নে ওয়ালা হ্যায়’। জীবনী চলচ্চিত্র ‘সঞ্জু’ মুক্তি পাবে বিধু বিনোদ চোপড়া প্রডাকশন্স এবং রাজকুমার হিরানি ফিল্মসের ব্যানারে। প্রযোজনা করেছেন রাজকুমার হিরানি, বিনোদ চোপড়া এবং ফক্স স্টার স্টুডিওস। হিরানির পরিচালনায় অভিনয় করেছেন রণবীর কাপুর, ভিকি কৌশল, সোনম কাপুর, পরেশ রাওয়াল, দিয়া মির্জা, টাবু এবং অতিথি ভূমিকায় আনুশকা শর্মা। সঙ্গীত পরিচালনা করেছেন রোহন রোহন এবং বিক্রম মন্ত্রোজ।
বলার অপেক্ষা রাখে না ‘সঞ্জু’ দর্শক টানবে। কিন্তু আমির খান অভিনীত মহাবীর সিং ফোগাতের বায়োপিকের আকাশ ছোঁয়া ৩৮৭.৩৯ কোটি রুপি আয়ের রেকর্ড ভাঙতে পারবে? রক্ষণশীল হিসাবে প্রথমে ফিল্মটিকে ‘ধোনি : দি আনটোল্ড স্টোরি’ (আয় : ১৩৩.০৪ কোটি রুপি), ‘ভাগ মিলখা ভাগ’ (১০৩.৫ কোটি রুপি), ‘প্যাড ম্যান’ (৭৮.৯৫ কোটি রুপি) এবং ‘নীরজা’ (৭৫.৬১ কোট রুপি) ফিল্মগুলোকে একে একে ছাড়াতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ