Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

জাকসুর দাবিতে অবস্থান কর্মসূচির ঘোষণা

জাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ১২:০২ এএম

 জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্রসংসদ (জাকসু) নির্বাচনের তফসিল ঘোষণার দাবিতে সিনেট অধিবেশনের সামনে অবস্থান কর্মসূচি পালন করার ঘোষণা দিয়েছেন বামপন্থী ছাত্র সংগঠন ও সাংস্কৃতিক জোট। আওয়ামীপন্থী শিক্ষকদের একাংশের সিনেট অধিবেশন প্রতিহতের ঘোষণার পর, এবার ছাত্রদের এই কর্মসূচির ঘোষণা আসে। গতকাল বুধবার ছাত্র-শিক্ষক কেন্দ্রের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা দেন জাবি সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মাহাথির মুহাম্মদ। লিখিত বক্তব্যে তিনি বলেন, আজ বৃহস্পতিবার দুপুর ২টা থেকে প্রশাসনিক ভবনের সামনে আমরা প্রগতিশীল ছাত্রজোট ও বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক জোট প্রতিবাদী অবস্থান কর্মসূিচ পালন করবো। বিভিন্ন সময় বিশ্ববিদ্যালয়ের কর্তা ব্যক্তিরা জাকসু নির্বাচন সংক্রান্ত আশ্বাস দিলেও তার কোনো প্রতিফলন ঘটেনি।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক জোটের সভাপতি আশিকুর রহমান, সম্পাদক শহীদুল ইসলাম পাপ্পু, ছাত্র ইউনিয়নের সভাপতি নাজির আমিন চৌধুরী জয় প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মসূচির ঘোষণা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ