Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন পূরণ হবে না Ñ মাহবুব-উল আলম হানিফ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ১২:০২ এএম

বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না বলেই নির্বাচনে না আসার ফন্দি করছে অভিযোগ করে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়। কিন্তু বাংলার মাটিতে তাদের সেই স্বপ্নসাধ আর পূরণ হবে না। তিনি দলের নেতাকর্মীদের তৃলমূলকে সংগঠিত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে বলিষ্ঠ ভূমিকায় অবর্তীণ হওয়ার আহŸান জানান। গতকাল (বুধবার) জেলা পরিষদ মিলনায়তনে মহানগর আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, আগামী নির্বাচনে নৌকার বিজয় মানেই বাংলাদেশের জনগণের বিজয়। জননেত্রী শেখ হাসিনার সাড়ে ৯ বছরের শাসনামলে দেশ আজ উন্নতির শিকড়ে। সন্ত্রাস, জঙ্গিবাদ এবং মাদকের মত মরণব্যাধির বিরুদ্ধে শেখ হাসিনা দেশব্যাপী যে দৃঢ় পদক্ষেপ গ্রহণ করেছে তাই ইতিমধ্যে দেশ এবং বহিঃবিশ্বে তার সুনাম বৃদ্ধি পেয়েছে। বর্ধিত সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, মহানগর আওয়ামী লীগ এখন সুসংগঠিত। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকার প্রতীক তুলে দিবেন আমরা তাকে বিজয়ী করতে রাজপথে থাকার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করছি। মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, রেজাউল করিম চৌধুরী, এড. ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ