Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রের আত্মহত্যা

চুনারুঘাট (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ১২:০২ এএম

চুনারুঘাটে নবম শ্রেণি পড়–য়া স্কুল ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রাত ১১টায় পৌর শহরের বাল্লা রোড এলাকায়।
জানা যায়, চুনারুঘাট সদর হাজী আলীম উল্লা মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা আব্দুস সালামের বড় ছেলে রেজাউল মোস্তফা হিরন (১৬) গত মঙ্গলবার সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি। তার পিতা আব্দুস সালাম সম্ভাব্য স্থানে অনেক খোজাখুজি ও শহরে নিখোঁজের মাইকিংয়ের এক পর্যায়ে রাত ১১টার দিকে তার ভাড়াটি বাসার দক্ষিণের পাশের পরিত্যাক্ত রুমে ছাদের ফ্যানের হুকের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজনসহ চুনারুঘাট থানার ওসি (তদন্ত) আলী আশরাফের নেতৃত্বে একদল পুলিশ লাশ নামিয়ে থানায় নিয়ে আসেন।
এ ব্যাপারে গতকাল বুধবার সকালে মৃত স্কুল ছাত্রের পিতা মাওলানা আব্দুস সালাম একটি অপমৃত্যু মামলা নির্বাহী ম্যাজিষ্ট্রেটের অনুমতিক্রমে লাশ গ্রহণ করেন। গতকাল বুধবার বিকালে নামাযের জানাযা শেষে তার গ্রামের বাড়ী জলিলপুর কবরস্থানে দাফন করা হয়। উল্লেখ্য যে, সে চুনারুঘাট সদর ডিসিপি হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল। আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রের আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ