Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

মাদকসহ আটক ২

নেত্রকোনা জেলা সংবাদদাতা ঃ | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ১২:০২ এএম

নেত্রকোনা মডেল থানা পুলিশ গত মঙ্গলবার সন্ধ্যায় জয়নগরস্থ সিভিল সার্জন অফিসের সামনে ঝটিকা অভিযান চালিয়ে ৫৫ গ্রাম হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোছাঃ খুশি আক্তারকে (৩০) আটক করেছে।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান জানান, নেত্রকোনা জেলা শহরের পূর্ব চকপাড়া এলাকার হোসেন মিয়ার কন্যা একাধিক বিয়ে বসা মোছাঃ খুশি আক্তার দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ জয়নগর সিভিল সার্জন অফিসের সামনে থেকে ৫৫ গ্রাম হেরোইনসহ তাকে আটক করে। এছাড়াও মডেল থানা পুলিশ ইসলামপুর মোড় এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে ২৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী জুয়েল চন্দ্র সরকারকে (২০) আটক করেছে। তার বাড়ী নেত্রকোনা সদর উপজেলার আমতলা ইউনিয়নের আদর্শ গ্রাম পঞ্চাননপুর এলাকায়। তার পিতার নাম সুবোধ চন্দ্র সরকার। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৫ জুলাই, ২০২১
৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ